1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইমামকে গালিগালাজ করতে নিষেধ করায় দেওভোগে হাসান নামে এক ব্যক্তিকে পিটিয়ে জখম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ইমামকে গালিগালাজ করতে নিষেধ করায় দেওভোগে হাসান নামে এক ব্যক্তিকে পিটিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৭১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নগরীর দেওভোগ পাক্কারোড এলাকায় মো. হাসান (৪৫) নামে এক ব্যক্তিকে মারধর করে রক্তাত্ব জখম করা হয়েছে।

 

এ বিষয়ে গতকাল রবিবার (২৬ মার্চ) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

একই এলাকার মৃত ইন্নেতালীর ছেলে মো. মানিক মিয়া (৬৫), মো. মানিক মিয়ার ২ ছেলে তুহিন (২৫) ও ফাহিম (২০), মৃত সফর আলীর ছেলে মোঃ রুবেল (৩৫), মৃত ইন্নেতালীর ছেলে হানিফ (৬০) ও অজ্ঞাতনামা ৫/৬ জনকে বিবাদী করে এই অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, রবিবার (২৬ মার্চ) সন্ধ্যায় দেওভোগ পাক্কারোড এলাকায় নবনির্মিত মসজিদে ১নং বিবাদী তথা মানিক মিয়ার মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুসল্লিদের জন্য ইফতারীর আয়োজন করেন।

ইফতারীর সময় মোবাইল ফোনের মাধ্যমে নিজের মায়ের অসুস্থ্যতার খবর শুনে ইফতারী না করেই মসজিদ থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিতে চান। এসময় বিবাদীরা ইমাম সাহেবের পথরোধ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি মো. হাসান এগিয়ে গিয়ে বিবাদীদের গালিগালাজ করতে নিষেধ করলে বিবাদীরা আমার উপর ক্ষিপ্ত হইয়া আমাকেও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং মারধর শুরু করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে আমাকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় বিবাদীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL