1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জে নানা আয়োজনে পালিত হবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নারায়নগঞ্জে নানা আয়োজনে পালিত হবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে উদ্যাযাপন করা হবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি উপলক্ষে শহরের প্রধান প্রধান সড়ক ও সড়কদ্বীপসমূহ জাতীয় পতাকাসহ বিভিন্ন রঙ্গিন পতাকা দ্বারা সজ্জিতকরণ করা হবে। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি বনে সঠিক মাপ ও রঙের জাতীয় পতাকা উত্তোলন করা হবে। ৩১ বার তোপধ্বনি করা হবে শহরের চাষাঢ়া বিজস্তম্ভে।

 

 

সকাল ৫টা ৫৭ মিনিটে চাষাঢ়া বিজয়স্তম্ভে পুস্পস্তাবক অর্পণ করা হবে। সকাল ৮টায় ওসমানী পৌর স্টেডিয়ামে পুলিশ, আনসার ও ভিডিপি, ফারার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিএনসিসির অংশগ্রহণে সমাবেশ, কুচকাওয়াজ ও জাতীয় সংঙ্গীত পরিবেশন করা হবে। ১০টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্বে এবং দেশের উন্নয়ন’ বিষয়ে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

 

 

শান্তি, সমৃদ্ধি দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে নারায়ণগঞ্জ জেলার সকল মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোড ও অন্যান্য উপাসনালয়ে মোনাজাত করা হবে। স্থানীয় হাসপাতাল, জেলখানা, শিশুসদন, এতিমখানা ও সরকারি আশ্রয়কেন্দ্রে উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।

 

 

বিকাল ৫টায় জেলা শিল্পকলা একাডেমিতে নারায়ণগঞ্জ জেলার শহিদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

 

জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও ইফতার মাহফিল করা হয়।

 

 

জেলা সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে মহিলাদের অংশ গ্রহণে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা হবে। সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত শিশুদের জন্য বিনা টিকেটে শহরের সকল শিশু পার্ক, বিনোদন কেন্দ্র গুলো প্রদর্শনীর ব্যবস্থা থাকবে।

 

 

ছাত্রছাত্রীদের জন্য বিনা টিকেটে সিনেমা হলসমূহে মুক্তিযুদ্ধ ভিত্তিক পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনের ব্যবস্থা করা হবে। গুরুত্বপূর্ণ সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন, স্থাপনাসমূহে আলোকসজ্জা করা হবে। (কোনক্রমেই ২৫ মার্চ আলোকসজ্জা করা যাবে না)

এছাড়া খানপুর বরফকল মাঠ, দেওভোগ রাসেল পার্ক,, কেন্দ্রীয় পৌর শহিদ মিনার  এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় উন্মূক্ত স্থানে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রমাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL