1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় সজল, চঞ্চল ও সা‌নির উদ্যো‌গে বি‌শেষ দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় সজল, চঞ্চল ও সা‌নির উদ্যো‌গে বি‌শেষ দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১১৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ ৪ আস‌নের সংসদ সদস‌্য একেএম শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় বি‌শেষ দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

 

বাংলা‌দেশ হো‌সিয়ারি এসো‌সি‌য়েশ‌নের সভাপ‌তি শেখ মোঃ নাজমুল আলম সজল, মহানগর আওয়ামী লী‌গের শিক্ষা ‌বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম চঞ্চল ও জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নির উদ্যো‌গে এ দোয়া অনু‌ষ্ঠিত হয়।

 

বৃহস্প‌তিবার (২৩ মার্চ) বাদ এশা দেওভোগ বায়তুস শরীফ জা‌মে মস‌জি‌দে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফি‌লে এম‌পি শামীম ওসমা‌নের দ্রুত রোগমু‌ক্তি কামনা সহ ওসমান প‌রিবা‌রের সকল সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়। দোয়া প‌রিচালনা ক‌রেন বায়তুস শরীফ জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব হা‌ফেজ মাওলানা আইউব আলী।

 

প্রসঙ্গত, বুধবার রা‌তে পেট ব্যথাজ‌নিত সমস‌্যার কার‌নে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি

ভর্তি হন এম‌পি শামীম ওসমান ।

 

শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৪টায় এ তথ্য নিশ্চিত করে জানান, টেস্ট করা হচ্ছে কী কারণে পেটে ব্যথা হচ্ছে। হাসপাতালে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এ সময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

এর আগে, সাংসদ শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান ওসমান অয়ন তার ফেসবুক আইডি‌তে ‌পিতার অসুস্থতার কথা উল্লেখ ক‌রে সক‌লের নিকট দোয়া কামনা ক‌রেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL