1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাৎস‌রিক ওরশ মোবারক সমাপ্ত। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বাৎস‌রিক ওরশ মোবারক সমাপ্ত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) এর দুই দিন ব্যাপী বাৎস‌রিক ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২০ মার্চ) হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) মাজার প্রাঙ্গণে ২য় দিনে বাদ ফজর থেকে সারাদিন ব্যাপী কোরানখানি। বাদ এশা ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ইসলামিক আলোচক আলহাজ্ব হযরতুল আল্লামা মুফতি এহসানুল হক মোজাদ্দেদী।

 

 

 

মাজার শরীফ ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মো. শহিদুল্লাহর সভাপতিত্বে ওয়াজ করেন, দেওভোগ বাইতুশ শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মো.আইয়ূব আলী, দেওভোগ বড় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মহিউদ্দিন হামিদী আল কাদরি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি মো. ইকরাম হোসেন খান, মিন্নত আলী শাহ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মো. আনিছুর রহমান আল কাদরী ও হাবিবীয়া জামে মসজিদ কমপ্লেক্সের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আবদুল মোস্তফা রাহিম আল আজ্বহারী।

 

 

এ সময় মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রহঃ) জামে মসজিদ ও মাজার শরীফ কমিটির সভাপতি আলহাজ্ব মো. শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনা, সহ-সভাপতি মোঃ মাসুদুর রহমান খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম শাকিল, অর্থ সম্পাদক মোঃ আহসান উল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ সফিকুল ইসলাম লিটন, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাদল, মোঃ নূর হোসেন কমিটির নেতৃবৃন্দ।

 

দেশবাসী ও পৌর চেয়ারম্যান আলী আহমদ চুনকা এবং কবর বাসী‌দের জন্য বি‌শেষ মোনাজাত ক‌রেন   মিন্নত আলী শাহ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মো. আনিছুর রহমান আল কাদরী।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL