1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দৌলত মেম্বার হত্যা মামলার আনসার আলী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

দৌলত মেম্বার হত্যা মামলার আনসার আলী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১১০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আলোচিত দৌলত হত্যা মামলার অন্যতম আসামী আনসার আলীকে গ্রেফতার করা হয়েছে।

 

গতকাল শুক্রবার রাতে নগরীর ২ নং রেল গেইট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

এর আগে, মাতাল অবস্থায় নগরীর ২ নং রেল গেইট এলাকায় হট্টগোল সৃষ্টি করলে জনতার হাতে গণধোলাইর শিকার হয় আনসার আলী। এসময় পুলিশ এসে তাকে উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। এসময় তার পরিচয় জানার পর পুলিশ বুঝতে পারে সে দৌলত হত্যা মামলার আসামী, তাই চিকিৎসা শেষে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ১২ টার দিকে গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজল আলীর মালিকনাধীন ২ নং রেল গেইটস্থ ফজর আলী ট্রেড সেন্টার থেকে মাতাল অবস্থায় নীচে নেমে হট্টগোল শুরু করে দৌলত মেম্বার হত্যার অন্যতম আসামী আনসার আলী। হট্টগোলের এক পর্যায়ে সাধারণ মানুষকে অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকলে জনতার রোষাণলে পড়ে গণধোলাইর শিকার হয়। পরে, পুলিশ এসে তাকে উদ্ধার করে এবং ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

 

পুলিশ সুত্রে জানা গেছে, চোর সন্দেহে ২ নং রেল গেইট এলাকায় মারধর করা হচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে আমরা উদ্ধার করি এবং তাকে হাসপাতালে নিয়ে যাই। পরে সেখানে জানতে পারি, সে দৌলত হত্যা মামলার আসামী  তাই তাকে তখন আমরা গ্রেফতার করি।

 

নিহতের ছেলে কাশেম জানান, এই আনসার আলীই আমার পিতার হত্যার মূল পরিকল্পনাকারী। আমরা সকল অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL