1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ আজগর নস্কর এর ৬১ তম জন্মদিনে মহানগর মৎস্যজীবী লীগের কেক কাটা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শেখ আজগর নস্কর এর ৬১ তম জন্মদিনে মহানগর মৎস্যজীবী লীগের কেক কাটা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১১৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর এর ৬১ তম জন্মদিন উপলক্ষে আওয়ামী মৎস্যজীবী লীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে দোয়া ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত বুধবার (১ মার্চ) সন্ধ্যায় নগরীর ২নং রেলগেট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ জনি খাঁন এর নেতৃত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও জেলা মৎস্যজীবী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জানে আলম সেলিম।

 

 

এ সময় তিনি সংক্ষিপ্ত  বক্তব্যে  বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনা আমি যার মাঝে দেখতে পেয়েছি সে আমাদের প্রাণপ্রিয় নেতা লায়ন শেখ আজগর নস্কর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত বিশ্বস্ত জনের একজন তিনি।

 

 

আজগর নস্কর ভাই এমন একজন মানুষ যিনি ২০০৪ সাল থেকে এই সংগঠনের হাল ধরেছেন। আজগর নস্কর ভাইকে দেখে আমি এতোটাই আবেগে আপ্লুত হয়েছি যে, এই ব্যক্তি তার ব্যবসা বাণিজ্য ঘর সংসার সমস্ত কিছু ভুলে গিয়ে শুধু জাতির জনকের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে এবং বঙ্গবন্ধুর কন্যা ও আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে এই মৎস্যজীবী লীগের হাল ধরেছেন।

 

 

আজগর নস্কর একজন নেতা না তিনি আমার আপন ভাইয়ের চেয়েও বেশী।  আপনি আমাদের মাথার ওপরে ছায়ার মতো যেন সারাজীবন পাশে থাকতে পারেন আমরা সেই দোয়াই করি।

 

 

মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ জনি খাঁন বলেন, শুভ জন্মদিনে প্রাণপ্রিয় নেতা। আপনার ৬১ তম জন্মদিনে হাজার হাজার নেতা কর্মীদের অন্তরের অন্তস্তল থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

 

 

আজকের এই বিশেষ দিনে দোয়া করি আল্লাহ যেনো আপনাকে দীর্ঘায়ু দান করেন এবং আমরা দোয়া করি আপনার আগামীর পথ চলা শুভ হোক। আপনি রাজপথের একজন লড়াকু সৈনিক এবং বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক।

 

আপনি এভাবেই আজীবন মানুষের পাশে থেকে তাদের মঙ্গল করবেন এই কামনাই রইলো। আপনারা সকলে আজগর নস্কর ভাইয়ের জন্য দোয়া করবেন। আল্লাহ-তায়ালা যেনো তাকে দীর্ঘায়ু দান করেন।

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,  মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ আনিসুজ্জামাল জুয়েল, মোঃ জাকির হোসেন, মোঃ আরিফ ইকবাল, মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক সাবেক সদস্য মোঃ সেলিম খান, মোঃ টেলু, মোঃ শাহআলম আবেদীন, মোঃ উৎপল সূত্রধর, সজিব সরকার, মোঃ জিসান, মোসাৎ ফাতেমা, মো: আক্কাস আলী, মোসাৎ পারুল আক্তার, গোলাম মাওলা, মোঃ মঈনুল, অমর কৃঞ্চ, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ শফিকুল ইসলাম, মোঃ সোনা মিয়া, নূর মোহাম্মদ, মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ তাজুল ইসলাম রাজা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL