1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাবাডিকে সারা বিশ্বে ছড়িয়ে দিতে চাই : আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

কাবাডিকে সারা বিশ্বে ছড়িয়ে দিতে চাই : আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১০ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

ইরানের উর্মিয়া শহরে আগামী ২৮ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ২য় জুনিয়র বিশ্ব কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২৩, শেষ হবে ৪ মার্চ।

 

২য় জুনিয়র বিশ্ব কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২৩ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ কাবাডি ফেডারেশন। দলের সদস্যগণ গতকাল সন্ধ্যায় পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এর সাথে সাক্ষাৎ করেছেন।

 

খেলোয়াড়দের উদ্দেশ্যে আইজিপি বলেন, তোমরা ভালো খেলো বলেই আজ বিদেশে খেলতে যাচ্ছ। তোমারা দেশের সুনাম বৃদ্ধির জন্য সচেষ্ট থাকবে।

 

আইজিপি বলেন, কাবাডি খেলোয়াড়দেরকে বিদেশ থেকে প্রশিক্ষক এনে কোচিং দেয়া হচ্ছে। তোমাদের খেলার মান বাড়ানোর জন্য আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। তিনি বলেন, আমরা বাংলাদেশের জাতীয় খেলা কাবাডিকে সারা বিশ্বে  ছড়িয়ে দিতে চাই।

 

এসময় বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL