1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতার মরোণত্তর পদকে ভূষিত একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

 

মরহুমের পরিবারের পক্ষ থেকে সোমবার (২০ ফেব্রুয়ারি) বাদ আছর উত্তর চাষাঢ়া রামবাবুর পুকুরপার এলাকার মসজিদে ওই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমের ছোট সন্তান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান তার পিতার রূহের মাগফেরাত কামনা করে উপস্থিত সকলের নিকট দোয়া ভিক্ষা করেন।

 

 

সকলের কাছে দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, আমরা কেউই এই দুনিয়ায় থাকবো না, সকলকে একদিন চলে যেতে হবে। তবে, যতদিন বেঁচে আছি ভালো কাজ করে যেতে চাই।

 

আমার মা মৃত্যুর পূর্বে আমাদের বলে গিয়েছিলো যে; আমরা যাতে তাদের দু-জনের (মা-বাবা) মৃত্যুবার্ষিকী এক সাথে পালন করি। আপনারা সকলে আমার বাবা মায়ের জন্য দোয়া করবেন।

 

 

তিনি বলেন, আমার পিতা দেশের অন্যতম ধনী পরিবারে জন্মগ্রহণ করেও আমাদের জন্য কিছুই রেখে যাননি। যার জন্য আমরা গর্ব বোধ করি। আমরা প্রত্যেকে নিজের মা-বাবার দোয়ার কারনেই নিজের পায়ে দাঁড়াতে পেরেছি।

 

 

আমার বাবা যতদিন বেঁচে ছিলেন মানুষের জন্য কাজ করে গেছেন। আমিও চাই যাতে আমার মৃত্যুটাও আপনাদের জন্য কাজ করতে করতে হয়। কেননা দুনিয়াতে মানুষের সেবা করার চেয়ে উত্তম কাজ আর হতে পারে না। সংক্ষিপ্ত বক্তব্যের পর দোয়া পরিচালনা করা হয়।

 

 

দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভুইয়া, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি আসিফ হাসান, ইয়ার্ন মার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা ও মরহুমের নাতি ইমতিনান ওসমান অয়নসহ নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতা-কর্মী ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL