1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাউন্ডবাংলা প্রকাশিত করোনাপ্রেম-এর মোড়ক উন্মোচন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সাউন্ডবাংলা প্রকাশিত করোনাপ্রেম-এর মোড়ক উন্মোচন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

সাউন্ডবাংলা প্রকাশিত কথাশিল্পী নজিবুল আকবর-এর উপন্যাস ‘করোনাপ্রেম’-এর মোড়ক উন্মোচিত হয়েছে বইমেলায়। বিকেল ৪ টায় বাংলা একাডেমির গ্রন্থ উন্মোচন মঞ্চে টিমুনী খান রীনোর সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে ‘করোনাপ্রেম’ প্রসঙ্গে আলোচনা করেন কথাশিল্পী শান্তা ফারজানা, সাহিত্য সমালোচক শামসের জাহান হোমায়রা, কবি আহমদ আল কবির চৌধুরী, ওয়াজেদ রানা প্রমুখ।

করোনাপ্রেম-এর সংক্ষিপ্ত বর্ণনায় কথাশিল্পী নজিবুল আকবর বলেন, নির্মম মহামারি করোনাকালে বিভিন্ন ধরণের সংকট যেমন তৈরি হয়েছে, ছাত্র-যুব-জনতার জীবনে তেমন নেমে এসেছে সংকট-সমস্যা। এত কিছুর ভিড়েও প্রেম-পরিণয় এগিয়ে অবিরাম মুগ্ধতা নিয়ে। আর এসব ঘটনার মধ্যে আবর্তিত ‘করোনাপ্রেম’। সংগ্রহ করতে পারবেন লিটল ম্যাগ চত্বরের ৭২ নম্বর স্টলে ও অনলাইন বই বাজার রকমারি ডটকম-এ।

প্রকাশক হিসেবে বক্তব্যকালে মোমিন মেহেদী দেশের নতুন প্রজন্মের লেখক-কবিদের প্রতি আহবান জানিয়ে বলেন, নিজে যেমন লেখেন, তেমন অন্য লেখক-কবিগণের বই পড়ুন। বইপ্রকাশে সর্বাত্মক সহায়তা নিয়ে এগিয়ে চলা প্রতিষ্ঠান সাউন্ডবাংলার সাথে যোগাযোগ করুন-নান্দনিক বই আর প্রেরণার প্রত্যয়ে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL