1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় পেসক্লাবের অডিটরিয়ামে দিনব্যাপি নানা আয়োজনের প্রস্তুুতি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় পেসক্লাবের অডিটরিয়ামে দিনব্যাপি নানা আয়োজনের প্রস্তুুতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

অতি আনন্দের সাথে জানানো হচ্ছে যে আগামী ১২ ফেব্রুয়ারি  ২০২৩ রবিবার সকাল ১০ টায় তৃনমূল পর্যায়ের সাংবাদিকদের প্রাণের সংগঠন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকি অনুষ্ঠান, জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 

দিনব্যাপি নানা আয়োজনে সকালের প্রথম অধিবেশন অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রানালয়ের মানণীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেসকাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম, উদ্ধোধক হিসেবে উপস্থিত থাকবেন পাবনা ২ আসনের সাংসদ জনাব আহমেদ ফিরোজ কবির (ডাক টেলি যোগাযোগ,অর্থ ও তথ্য বিষয়ক সংসদীয় কমিটির সদস্য), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, এশিয়ান টিভি লিমিটেড এর চেয়ারমান  হারুন উর রশিদ, সকালের সময় পত্রিকার সম্পাদক নূর হাকিম, ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিষ্ট অর্গানাইজেশন এর চেয়ারম্যান এসএম মোর্শেদ। এছাড়াও উপস্থিত থাকবেন বিভিন্ন ভিআইপ ,সিআইপি ও দেশ বরেণ্য সাংবাদিক নেতৃবৃন্দ।

 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপুকে আহবায়ক ও সংগঠনের মহাসচিব ফারুক হোসেনকে সদস্য সচিব করে ৯ বিশিষ্ঠ একটি উদযাপন কমিটি করা হয়।

 

অনুষ্ঠান উদযাপন কমিটির অন্যান্যদের মধ্যে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট অনুষ্ঠান উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক আনোয়ারুল হক, উদযাপন কমিটির সদস্য ও সংগঠনের কার্যকরী সভাপতি বাশার মজুমদার, সংগঠনের যুগ্ম মহাসচিব এম এ আকাশ, সাইফুল আযম, আবদুর রহমান, হেলাল উদ্দিন হেলু ও হাসান আলী।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL