1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেওভোগে মনা সরদার মায়ের মৃত্যুবার্ষিকী পালিত। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

দেওভোগে মনা সরদার মায়ের মৃত্যুবার্ষিকী পালিত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

দুনিয়ার জীবনে সন্তানের জন্য শ্রেষ্ঠ সম্পদ বাবা-মা যার বাবা-মা বেঁচে নেই দুনিয়তে ওই ব্যক্তি সবচেয়ে বেশি অসহায়। বাবা-মার অভাব কখনো ধন-সম্পদ দিয়ে হয় না বাবা-মার অভাব পূরণে কোনো কিছুর সঙ্গে তুলনাও চলে না।

 

(৬ ফেব্রুয়ারি সোমবার) ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন মনা সরদার এর মাতা’র মৃত্যুবার্ষিকি উপলক্ষে মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

 

 

উক্ত মিলাদ ও দোয়ার মাহফিলে মরহুমের আত্মার মগফিরাত কামনায় মরহুমের আত্মিয়-স্বজন ও প্রতিবেশিরা উপস্থিত ছিলেন।

 

দোয়া উপস্থিত ছিলেন৷ মোঃ মুরাদ হোসেন, মোঃ খায়ের মুন্সি, মোঃহাজী,সাইদুল ইসলাম,মোঃ হাজী শাহীন,মোঃ হাজী শান্ত, হাজী মোঃ রাজু,হাজী মোঃ হাজী,শহিদুল ইসলাম,মোহাম্মদ বলুন, আলী রেজা রিপন মোঃনানু মোঃ কাদের হোসেন।

 

মিলাদ মাহফিলটি পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পূর্ণ মোফাচ্ছেরে কোরআন বক্তা ,লেখক ও গবেষক আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মুহাম্মদ মহিউদ্দিন হামিদী, ইমাম ও খতিব দেওভোগ বড় জামে মসজিদ

খানকা়য় হাফেজ শিক্ষার্থী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL