1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেওভোগে মনা সরদার মায়ের মৃত্যুবার্ষিকী পালিত। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

দেওভোগে মনা সরদার মায়ের মৃত্যুবার্ষিকী পালিত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

দুনিয়ার জীবনে সন্তানের জন্য শ্রেষ্ঠ সম্পদ বাবা-মা যার বাবা-মা বেঁচে নেই দুনিয়তে ওই ব্যক্তি সবচেয়ে বেশি অসহায়। বাবা-মার অভাব কখনো ধন-সম্পদ দিয়ে হয় না বাবা-মার অভাব পূরণে কোনো কিছুর সঙ্গে তুলনাও চলে না।

 

(৬ ফেব্রুয়ারি সোমবার) ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন মনা সরদার এর মাতা’র মৃত্যুবার্ষিকি উপলক্ষে মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

 

 

উক্ত মিলাদ ও দোয়ার মাহফিলে মরহুমের আত্মার মগফিরাত কামনায় মরহুমের আত্মিয়-স্বজন ও প্রতিবেশিরা উপস্থিত ছিলেন।

 

দোয়া উপস্থিত ছিলেন৷ মোঃ মুরাদ হোসেন, মোঃ খায়ের মুন্সি, মোঃহাজী,সাইদুল ইসলাম,মোঃ হাজী শাহীন,মোঃ হাজী শান্ত, হাজী মোঃ রাজু,হাজী মোঃ হাজী,শহিদুল ইসলাম,মোহাম্মদ বলুন, আলী রেজা রিপন মোঃনানু মোঃ কাদের হোসেন।

 

মিলাদ মাহফিলটি পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পূর্ণ মোফাচ্ছেরে কোরআন বক্তা ,লেখক ও গবেষক আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মুহাম্মদ মহিউদ্দিন হামিদী, ইমাম ও খতিব দেওভোগ বড় জামে মসজিদ

খানকা়য় হাফেজ শিক্ষার্থী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL