1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইনজীবীদের স্বপ্ন বাস্তবায়ন করেছে জুয়েল-মোহসীন : খোকন সাহা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

আইনজীবীদের স্বপ্ন বাস্তবায়ন করেছে জুয়েল-মোহসীন : খোকন সাহা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৯৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র আইনজীবী এড. খোকন সাহা বলেছেন, আমরা যখন বুঝতে পেরেছিলাম যে পুরাতন বারভবনে সকল আইনজীবীদের বসার স্থান করা সম্ভব নয়। তখন আমরা নতুন ডিজিটাল বার ভবনের স্বপ্ন দেখেছিলাম। পরবর্তীতে জুয়েল ও মোহসীন আইনজীবীদের এই স্বপ্নকে বাস্তবায়ন করেছে। কাজেই যারা উন্নয়ণ করে সাধারণ আইনজীবীরা তাদেরকেই ভোট দিবেন বলে বিশ^াস করেন খোকন সাহা।

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৩-২৪ সালের নির্বাচন উপলক্ষ্যে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নির্বাচনী প্রচারণায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি একথা বলেন।

 

খোকন সাহা বলেন, বিএনপির আইনজীবী বন্ধুরা আইনজীবীদের টাকা দিয়ে প্রথম তলা নির্মাণ করেছিলেন, পরবর্তীতে সুরুজ আলী সাহেবের অর্থায়নে দ্বিতীয় তলা এবং পুনরায় আইনজীবী বন্ধুরা ৪৮ লক্ষ টাকা ব্যায় করে নামকা ওয়াস্তে বার ভবনের তৃতীয় তলা নির্মাণ করেছিলেন। পরবর্তীতে এড. দিপু ও আমি যখন নির্বাচিত হয়, তখন আমরা বুঝতে পারলাম যে এই বারভবনে সকল আইনজীবীদের বসার স্থান দেয়া সম্ভব নয়। তখন আমরা একটি নতুন ও ডিজিটাল বারভবনের স্বপ্ন দেখেছিলাম।

 

পরবর্তীতে এড. হাসান ফেরদৌস জুয়েল ও এড. মোহসীনের অক্লান্ত পরিশ্রমের কারণে আমাদের সেই স্বপ্ন আজ বাস্তবে রূপ নিয়েছে। আজ আমরা ডিজিটাল বারভবনে বসে কাজ করতে পারি। একদিন আমরা হয়তো থাকবোনা, কিন্তু এই বারভবন অবশ্যই একদিন স্মার্ট বারভবন হবে।

 

তিনি বলেন, সাধারণ আইনজীবীরা কাদের ভোট দিবেন? যাদের ভোট দিলে উন্নয়ন হয়, উন্নয়নের গতি বৃদ্ধি পায় সেই বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত জুয়েল-মোহসীন প্যানেলের সকল আইনজীবীদের ভোট দিবে। আগামী ৩০ তারিখ সাধারণ আইনজীবী বিএনপির প্যানেলকে আবারও প্রত্যাখ্যান করবে।

 

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. মাসুদ উর রউফ, পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মোহসীন মিয়া, সহ-সভাপতি পদপ্রার্থী এড. রবিউল আমিন রনিসহ প্যানেলের সকল আইনজীবী এবং তাদের সমর্থক আইনজীবীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL