1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ আর সেই অবস্থানে নেই : জেলা প্রশাসক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ আর সেই অবস্থানে নেই : জেলা প্রশাসক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৪৬ Time View
নারায়ণগঞ্জ আর সেই অবস্থানে নেই : জেলা প্রশাসক
নারায়ণগঞ্জ আর সেই অবস্থানে নেই : জেলা প্রশাসক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ শত ঐতিহ্যর সূতিগার নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ হয়নি এমন কোন ঐতিহ্য বাদ নেই কিন্তু আজকে নারায়ণগঞ্জ আর সেই অবস্থানে নেই। তবে, এখান থেকেই আবার শুরু করতে হবে।

সোমবার (২৭ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ জেলা গ্রন্থাগার মিলানায়তনে ‘বিতর্ক কর্মশালা ২০২০’ এর সমাপনি অনুষ্ঠানে  এই কথা বলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন।

এর আগে, সকাল ৯ টায় সমবেত কণ্ঠে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে বিকেএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ হাতেম উদ্বোধন ঘোষণা করেন। দিনব্যাপি কর্মশালাটির আয়োজক ডি‌বেট ফর হিউম্যা‌নে‌টি। পৃষ্টপোষকতায় ছিল নারায়ণগঞ্জ চেম্বার এন্ড কমার্স ও মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ।

এই আয়োজনে নারায়ণগঞ্জ কলেজ, বি.এম. ইউনিয়ন স্কুল এন্ড কলেজ, মিরকাদিম হাজী আমজাদ আলী উচ্চ বিদ্যালয়, রামপাল মহাবিদ্যালয়, বেগম রোকেয়া উচ্চ বিদ্যালয়, শাহীন ক্যাডেট স্কুল এন্ড কলেজ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল, মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়, ফিলোসোফিয়া স্কুল, নারায়ণগঞ্জ হাই স্কুল এবং এ্যারিবস ইন্টারন্যাশনাল স্কুলের দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

দিনব্যাপী আয়োজনে, বিতর্ক কি? কেন করবেন ও বিতর্কর শ্রেণি বিভাগ নিয়ে বিশদ বলেন ডি‌বেট ফর হিউম্যা‌নিটির সভাপতি তারেক আজিজ, উচ্চারণ-উপস্থাপনা ও বাচন ভঙ্গী নিয়ে বলেন কর্মশালা বিষয়ক সম্পাদক অর্পণ দাস, সংসদীয় বিতর্ক নিয়ে বলেন ঢাকা কলেজের বিতার্কিক শাকিবুল ইসলাম, যুক্তি ও কৌশল নিধারণ নিয়ে সাংগঠনিক সম্পাদক এসএম শাহা রিয়াদ, বিতর্কে সংগঠনের প্রয়োজনিয়তা নিয়ে বলেন শফিকুর রহমান, ক্লাব গঠন ও কর্ম পরিকল্পনা নিয়ে বলেন সাধারণ সম্পাদক আব্দুল্লা আল জুনাইদ। এছাড়াও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বক্তব্য পর্বের পরিচালনা করেন ডি‌বেট ফর হিউম্যা‌নিটির নারায়ণগঞ্জ কমিটির সাধারণ সম্পাদক অহমি তুজ জোহরা।

এ ছাড়া উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক রুমন, নারায়ণগঞ্জ চেম্বার এন্ড কমার্সের নেতৃবৃন্দ।অনুষ্ঠান শেষে বিতার্কিকদের মধ্যে সনদ বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL