1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল বলেছেন,শেখ হাসিনা পদ্মা সেতু করেছে,মেট্রোরেল করেছে। সেগুলো দেখার জন্য সকাল থেকে লোকজন হুমড়ি খেয়ে পড়ে। যারা স্বাধীনতা মানতে পারেনি তারা শেখ হাসিনার উন্নয়ন মানতে পারেনা। সদর থানা আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মামুনের জন্য দলীয় কর্মকান্ড স্থবির হয়ে পড়তে পারেনা। মামুনের পরিবর্তে ভারপ্রাপ্ত হিসেবে ইব্রাহিম ও সওদাগর দল চালাবে।

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

 

মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরে চরসৈয়দপুর প্রাইমারী স্কুল মাঠে সদর থানা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস,টি আলমগীর সরকারের সভাপতিত্বে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

সদর থানা যুবলীগের সভাপতি প্রার্থী ও সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার এবং যুবলীগ নেতা আফসারউদ্দিন মামুন পাঠানের সৌজন্যে, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিরউদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক সওদাগর খান, সদর থানা আওয়ামী লীগ নেতা আলী নুর মোল্লা,সদর থানা যুবলীগের সহ সভাপতি মোঃ মনির হোসেন,সহ সভাপতি ইদি ইব্রাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, সমাজ কল্যান সম্পাদক আবু সাঈদ শিপলু,গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহীম মোল্লা প্রমুখ।

 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওহাব সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সরকার,গোগনগর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরু শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দার আলী,আলীরটেক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহীন রাজু মেম্বার, গোগনগর ইউনিয়ন পরিষদের সদস্য রফিক মেম্বার,গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজা মিয়া,মোস্তফা কামাল,যুবলীগ নেতা এসবি শাহীন সরকার ও বাদশা মিয়া প্রমুখ।

 

সভাপতির বক্তব্যে এসটি আলমগীর সরকার বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শুধু উন্নয়ন করা সম্ভব হয়। অন্য কেউ ক্ষমতায় এলে উন্নয়ন থমকে যায়। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

 

শাহীন সরকার ও মামুন পাঠানের অর্থায়নে কেনা কম্বল অসহায় নারী পুরুষের মাঝে বিতরন করেন অতিথি বৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL