1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবার শোকাহত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবার শোকাহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৯০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আনন্দ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ লিংকনের বাবা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সকাল নারায়ণগঞ্জ অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার,উপদেষ্টা মন্ডলির সভাপতি ও চীফ ফটোগ্রাফার জামাল তালুকদার,বার্তা সম্পাদক সিয়াম তালুকদার সহ সকাল নারায়ণগঞ্জ পরিবারবর্গ।

 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় নগরীর আল্লামা ইকবাল রোড এলাকায়, তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি।

 

জানা যায়, মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমান স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মঙ্গলবার বিকালে বাদ আছর আল্লামা ইকবাল রোড এলাকার মসজিদে (গলাকাটা মসজিদ) তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

 

এদিকে, সামাকিজ যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিহত বীর মুক্তিযোদ্ধার সন্তান, আনন্দ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ লিংকন এক ট্যাটাসে জানান, ‘আমার আব্বু আর নেই। সকলের কা‌ছে দোয়া চাই। আব্বুর জন‌্য এতো‌দিন অনেক বিরক্ত ক‌রেছি। দু হাত জোড় ক‌রে সক‌লের ক‌া‌ছে ক্ষমা চাই। আমার আব্বুকেও সক‌লে মাফ করে দি‌য়েন।’

 

প্রসঙ্গত, গত (৩ জানুয়ারী) সোমবারই নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ৩৩ দিন চিকিৎসা সেবা নেয়ার পর বাড়িতে নিয়ে যায় তার পরিবার। এরআগেও ব্রেন স্ট্রোক ও কিডনিতে ইনফেকশন জনিত কারণে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ট হাসপাতাল, নিউরো সাইন্স ইনস্টিটিউট ঘুরে কোথাও বেড না পেয়ে সবশেষ একটি বেসরকারীতে ব্যয়বহুল চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়েছিল মুক্তিযোদ্ধা লুৎফর রহমান। সবশেষ নিজ বাড়িতে শয্যাশায়ী হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়েছেন তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL