1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুজিবর্ষের সম্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো- এড. বাবলী - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

মুজিবর্ষের সম্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো- এড. বাবলী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১১২ Time View
মুজিবর্ষের সম্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো- এড. বাবলী
মুজিবর্ষের সম্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো- এড. বাবলী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বারের কাজ যেহেতু চলমান তাই বারের স্বার্থে এবং আমাদের আইনজীবীদের স্বার্থে আগের কমিটির অধিকাংশ সদস্যকে রাখা হয়েছে। যেহেতু দুইবার সভাপতি পদে এড. হাসান ফেরদৌস জুয়েল ছিলেন সেকারণে এইবার তিনি থাকতে পারেননি। যারজন্য আমাদের বারের বর্তমান সাধারণ সম্পাদক এড. মহসীন এবং এড. মাহবুব’র নেতৃত্বে প্যানেল দেয়া হয়েছে।

মুজিবর্ষের সম্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো- এড. বাবলী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

রবিবার(২৬ জানুয়ারি) দুপুরে আদালত প্রাঙ্গণে আওয়ামীপন্থী  সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল এড. মহসীন-এড. মাহাবুব প্যানেলের প্রচারণা শেষে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মহিলা সাংসদ এড. হোসেনে আরা বাবলী একথা বলেন।

তিনি আরো বলেন,আমরা জানি ২০২০-২১ বর্ষ আমরা মুজিববর্ষ হিসেবে পালন করছি। আমাদের জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে এগিয়ে যাচ্ছে। দেশে এবং দেশের বাইরে শেখ হাসিনার যে নেতৃত্ব তার যে কৃতিত্ব তা অত্যন্ত প্রশংসনীয় এবং তিনি এর জন্য পুরষ্কৃত হচ্ছেন।  মন্ত্রী পরিষদকে সামনে রেখে ডিজিটাল বাংলাদেশ গড়ার যে আহবান রেখেছেন আমাদের প্রধানমন্ত্রী সে আহবানে সাড়া দিয়ে মাননীয় সংসদ সদস্য আমাদের নারায়ণগঞ্জে যারা আছেন বিশেষভাবে এগিয়ে আসলেন মাননীয় সাংসদ সেলিম ওসমান। তার আর্থিক সহায়তার মাধ্যমে আমাদের কাজটি সম্পন্ন হতে চলেছে। এই মুজিববর্ষকে সামনে রেখে মুজিববর্ষের সম্মানে আওয়ামীলীগ সমর্থিত যে প্যানেল রয়েছে সে প্যানেলের পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো। এই  আপনাদের সকলের কাছে আহবান সকল মান অভিমান ভুলে নিজেদের স্বার্থে এই বারের স্বার্থে এই প্যানেলের পক্ষে কাজ করে  মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেবো।

মুজিবর্ষের সম্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই প্যানেলকে জয়যুক্ত করবো- এড. বাবলী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এইসময় আরো উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি পিপি ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী আব্দুর রশিদ,  জেলা আইনজীবী সমিতির সভাপতি  এড. হাসান ফেরদৌস জুয়েল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভূঁইয়া, এড. মাসুদুর রউফ,  এপিপি এড.জাসমিন আহমেদ, সুইটি ইয়াসমিনসহ অন্যন্য আইনজীবীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL