1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় সাপ্তাহিক পত্রিকা বিষের বাঁশীর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

জাতীয় সাপ্তাহিক পত্রিকা বিষের বাঁশীর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৭ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হলো জাতীয় সাপ্তাহিক পত্রিকা বিষের বাঁশীর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বিভিন্ন সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ন অবদান রাখায় ১৫ গুনীজনকে সম্মাননা দেয়া হয়।

 

শনিবার (৭ জানুয়ারি) নারায়ণগঞ্জের আলী আহমদ চুনকা পাঠাগারের মিলনায়তনে এই আয়োজন করা হয়।

 

এসময় বিষের বাঁশীর সম্পাদক সুভাস সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাট মন্ত্রী গাজী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

 

সম্মাননাপ্রাপ্ত গুনীজনরা হলেন- ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান ও নারায়ণগঞ্জের সাবেক এসপি মোহাম্মদ হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, কবি ও সাহিত্যিক হালিম আজাদ, এন টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি নাফিজ আশরাফ, মডেল গ্রুপের উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর মাসুদুজ্জামান, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক কানিজ ফাতিমা রিমা, বিশিষ্ঠ ব্যবসায়ী ও নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. ফজলুল হক রুমন রেজা, যুগের চিন্তার সম্পাদক মোরসালিন বাবলা, দেশের অন্যতম কন্ঠ শিল্পি হাশিম মাহমুদ, সাহিত্যিক আশীশ কুমার দাস, বিপ্লব সাহা। এর মধ্যে, আবুল কালাম আজাদ, বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু ও বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাসসুন্নাহার ব্যস্ততার কারণে উপস্থিত হতে পারেননি।

 

অনুষ্ঠানের শুরুতে সাংস্কৃতিক নৃত্য পরিবেশন করা হয়। পরে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সম্মাননাপ্রাপ্ত গুনীজনেরা স্টেইজে আসন গ্রহণ করেন।

 

পরে একে একে উপস্থিত গুনীজনদের জীবনি সংক্রান্ত একটি বায়োপিক দেখানো হয় এবং এর পর তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয় প্রধান অতিথি ও বিশেষ অতিথি।

 

সর্বশেষ নিজেদের অনুভুতি তুলে ধরে বক্তব্য দেন প্রদান অতিথি, বিশেষ অতিথি ও সম্মাননাপ্রাপ্ত গুনীজনেরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL