1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সোনারগাঁয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সোনারগাঁয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল ১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এছাড়া আনন্দ র‌্যালিসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সোনারগাঁ উপজেলা শাখার ছাত্রলীগের সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম সাগরের সঞ্চালনায় ও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের  সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।

 

প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলার যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, সাবেক কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম  সহ প্রমুখ।

 

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর ছাত্রলীগ দক্ষিন এর সহসভাপতি ফয়সাল রনি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি তপু ঘোষ,সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী রাসেদুল ইসলাম রাসেল,সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাব্বির আহমেদ,সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম সোহান,এনামুল হক বিজয় সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL