1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রীতির বন্ধন অটুট রাখার চেষ্টা করছে- মেয়র আইভী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রীতির বন্ধন অটুট রাখার চেষ্টা করছে- মেয়র আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

খ্রিস্টীন ধর্মাবলম্বীদের উৎসব শুভ বড়দিন উপলক্ষ্যে সাধু পৌলের গীর্জা পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়ৎ আইভী।

 

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সাধু পৌলের গীর্জায় তিনি এ পরিদর্শন করেন।

 

এসময় তিনি বলেন, সবাইকে বড়দিনের শুভেচ্ছা। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রীতির বন্ধন অটুট রাখার চেষ্টা করছে। আমরা হিন্দু-মুসলমান-বৌদ্ধ ও খ্রিষ্টান সবাই বাঙ্গালী। একসাথে মিলে আমরা বাংলাকে গড়বো এই প্রত্যাশা রইলো। আমরা দেশকে ভালোবাসি মাকে ভালোবাসি সুতরাং যে যার যার ধর্ম পালন করবো। আমরা একে অপরের অংশীদার হয়ে আনন্দটুকু ভাগাভাগি করে নিবো।

 

পরিদর্শনকালে তিনি সাধু পৌলের গীর্জার ফাদারকে ফুল এবং উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং বাচ্চাদের নিয়ে কেক কাটেন। এসময় তার সাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার ও অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে, সকালে সাধু পৌলের গীজায় বিশেষ প্রার্থনার মধ্যদিয়ে বড়দিনের মূল আনুষ্ঠানিকতা শুরু করা হয়। সকলের নিরাপত্তা জন্য ছিলো কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL