1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নারায়ণগঞ্জে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৬২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

“মহান বিজয় দিবস-২০২২” উপলক্ষে নারায়ণগঞ্জে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

 

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকালে জালকুড়িতে অবস্থিত নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন (৬২ বিজিবি) এর উদ্যোগে ২৫০টি গরীব, অসহায় ও দূঃস্থ পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন (৬২ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান পিবিজিএম, পিএসসি। একই সাথে অসুস্থ রুগীদের বিশেষজ্ঞ ডাক্তার কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষুধ সামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন (৬২ বিজিবি) এর সহকারী পরিচালক হায়দার আলী, ভারপ্রাপ্ত সুবেদার মেজর নায়েব সুবেদার মো. তারা মিয়া, স্থানীয় মেম্বার মো. আকবর আলী ও গাইনী বিশেষজ্ঞ ডাঃ নুর-ই-এলহী প্রমুখ।

 

এ সময় মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নতি কামনা করা হয় এবং নবসৃজিত নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন (৬২বিজিবি) এর অগ্রযাএার জন্য দোয়া কামনা ও দেশের স্বধীনতা রক্ষার কাজে নিজেদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে হলেও তা সমুন্নত রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

 

এরআগে অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান পিবিজিএম, পিএসসি তার বক্তব্যে বলেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমাদের প্রিয় মাতৃভুমিকে স্বাধীন করতে সক্ষম হয়ে ছিলাম। দিনটাকে স্বরণ রাখার জন্য এই দিনের আনন্দটাকে ভাগকরে রাখতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াশ।

 

আমরা এখানে আমাদের ব্যাটালিয়নের সাধ্যমতো কিছু লোকদের বিনামুল্যে চিকিৎসা প্রধান এবং কম্বল বিতরণ করছি। এই কর্ম সুচির উদ্দেশ্য হচ্ছে আমাদের বিজয়ের আনন্দটাকে একে অপরের সাথে ভাগ করে নেওয়া।

 

আমাদের বেশিরভাগ লোকজন হয়তো মুক্তিযুদ্ধ দেখিনি। যারা আমরা দেখিনাই তাদের জন্য আসলে অনুপ্রেরণার একটা প্রতিধ্বনি তৈরি করা, মুক্তিযুদ্ধের ইতিহাস সবার সামনে তুলে ধরা অথবা একটা বিজয়ের আনন্দ ১৯৭১ সালে বিজয়ের আনন্দ আমাদের দেশের মানুষ যেভাবে পেয়েছিল সেটার কিছু তুলে ধরা।

 

আমরা সেই আনন্দের অনুভুতিটা নেওয়ার চেষ্টা করছি এবং আরা প্রতিজ্ঞা করেছি আমাদের ব্যাটালিয়নরা প্রতিজ্ঞা করেছে এবং আমাদের দেশের নাগরিক হিসেবে সবার প্রতিজ্ঞা করা উচিৎ এইযে বহু কষ্টে অর্জীত স্বাধীনতা সেই স্বধীনতার সন্মান যেন আমরা সমুন্নত রাখতে পারি।

 

আমরা দেশের সেবায় দেশকে উন্নত করার জন্য যার যার অবস্থান থেকে অবদান রাখতে পারি  এবং চেষ্টা করি সেটাই আমাদের মূল উদ্দেশ্য।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL