1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহসীন-মাহাবুব প্যানেলের প্রচারণা তুঙ্গে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

মহসীন-মাহাবুব প্যানেলের প্রচারণা তুঙ্গে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৭৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি  ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচন উপলক্ষে  আওয়ামীপন্থী  সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের এড. মুহাম্মদ মহসীন-এড. মাহাবুবুর প্যানেলের প্রচারণা তুঙ্গে। প্রতিদিন বিএনপিপন্থী এড. সরকার হুমায়ুন কবির- এড. আবুল কালাম আজাদ জাকির  প্যানেলের সাথে  চলছে তাদের প্রতিযোগিতামূলক প্রচারণা।

বুধবার(২২ জানুয়ারি) দুপুরে  আদালত প্রাঙ্গণে প্রচারণা চালান তারা। এইসময় মিছিল ও আইনজীবীদের সাথে কুশল বিনিময় এবং লিফলেট বিতরণ করেন তারা।

এইসময় নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ সমর্থিত মুহাম্মদ মোহসীন মিয়া ও মাহবুবুর রহমানকে নিয়ে প্যানেলের প্রার্থী প্রচারণায় অংশগ্রহণ করেছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি পিপি ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী আব্দুর রশিদ, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভূঁইয়া, এড. মাসুদুর রউফ, এপিপি এড.জাসমিন আহমেদ, সুইটি ইয়াসমিনসহ অন্যন্য আইনজীবীরা।

প্রসঙ্গত, আগামী ২৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি পরিচালনা পরিষদ নির্বাচন। ২০ জানুয়ারি নির্বাচন কমিশন তিন প্যানেলের ৩৬ প্রার্থীর বৈধ তালিকা প্রকাশ করে। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এড. আখতার হোসেন। অন্য কমিশনাররা হলেন,সিনিয়র আইনজীবী এড. আশরাফ হোসেন, এড. মেরিনা বেগম, এড. আব্দুর রহিম, এড. শুকচাঁদ সরকার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL