1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে ছাত্রদলের নেতা অনিক হত্যার ঘটনায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

রূপগঞ্জে ছাত্রদলের নেতা অনিক হত্যার ঘটনায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৮৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের নেতা অনিক হত্যার ঘটনায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলায় আওয়ামী লীগের ১৪ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করা হয়েছে।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) নিহত অনিকের পিতা আমির হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

 

অভিযুক্তরা হলেন- ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রাশেদ ভূইয়া (৪৩), সাধারণ সম্পাদক মো. ইকবাল শিকদার (৪২), আওয়ামী লীগ নেতা বাবু ওরফে কালাই বাবু (৩৫), রাসেল (৩০), মো. শাহীন মিয়া (৪০), মো. জাহাঙ্গীর মোল্লা (৩০), মো. ওবায়দুর (৩০), মো. আলাউদ্দিন (৪৫), মো. মিজান (৪৫), রাজীব (২৬), মো. রানা (২৩), রিফাত (২৭), ইমরান (৩২)।

 

এদিন (মঙ্গলবার) সকালে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে এ মামলার আবেদনটি করা হয়।

 

এ সময় আদালত আগামী তিন কার্য দিবসের মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশের পক্ষ থেকে কী আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে জানতে চেয়ে রূপগঞ্জ থানা পুলিশকে তলব করেছে।

 

পাশাপাশি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে অনিকের ময়নাতদন্তের রিপোর্ট আদালতে হাজির করার নির্দেশও দেওয়া হয়েছে।

 

কথা হলে মামলার বাদী আমির হোসেন বলেন, আমি কিছু চাই না। আমি শুধু আমার সন্তান হত্যার বিচার চাই।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান বলেন, অনিক রূপগঞ্জের একটি ব্যাংকের সিকিউরিটি গার্ড হিসেবে কাজ করতেন পাশাপাশি তিনি একটি ওয়ার্ডের ছাত্রদলের কমিটির সহ-সভাপতি ছিলেন। গত ৩ নভেম্বর রূপগঞ্জে একটি মশাল মিছিলে তারা অংশগ্রহণ করেন। মিছিল বের হলে সেখানে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেন। এক পর্যায়ে তারা অনিককে ধরে ফেলেন এবং একটি চলন্ত ট্রাকের নিচে ফেলে হত্যা করেন।

 

তিনি আরও বলেন, আমরা আশা করেছিলাম রূপগঞ্জ থানা পুলিশ এ বিষয়ে ব্যাবস্থা নেবে। তবে ঘটনার ১৯ দিন পার হলেও পুলিশ মামলা না নেওয়ায় আমরা আজ আদালতের শরণাপন্ন হয়েছি।

 

প্রসঙ্গত, গত ৩ নভেম্বর রাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকা সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলের শেষ পর্যায়ে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিকারীদের ওপর হামলা চালায়। এ সময় ঘটনাস্থলে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি অমিত হাসান অনিক। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেকে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL