1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঘারমোড়া যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ঘারমোড়া যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৫০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

বন্দরে ঘারমোড়া যুব সংঘের উদ্যোগে র্শট-পিচ ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৪টায় বন্দর উপজেলার চর-ঘারমোড়াস্থ শাহ হাজী বালুর মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক হাজী আহম্মেদ মাইন উদ্দিন তুষার। ঘারমোড়া এলাকার সমাজ সেবক ও বীরমুক্তিযোদ্ধা নূর ইসলাম মোল্লা সভাপতিত্বে ফাইনাল খেলার শুভ উদ্ধোধন করেন জেলা যুবলীগ নেতা খান মাসুদ।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী আহম্মেদ মাইন উদ্দিন তুষার বলেন, খেলাধূলা মানুষের মনকে সুন্দর করে। সে সাথে অন্যায় ও অপরাধ মূলক কর্মকান্ড থেকে যুব সমাজকে বিরত রাখে। আমাদের এলাকায় এখান আর আগের মত খেলাধূলা হয় না। আমি যুব সমাজের উদ্দেশ্যে বলছি তোমরা বেমী বেমী করে খেলাধূলা আয়োজন কর। আমি তোমাদের পাশে আছি।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউািনয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, জেলা যুবলীগ নেতা মাছুম আহাম্মেদ, যুবলীগ নেতা ডালিম হায়দার, প্রভাতী আধুনিক শিশু শিক্ষালয়ের পরিচালক ইকবাল হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতা রাজু আহাম্মেদ, আকিব হোসেন রাজু, ঘারমোড়া সমাজ কল্যান সমিতির অর্থ সম্পাদক রমিজ উদ্দিন বুলেট, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি ডিউক প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL