1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেলাই ও এমব্রয়ডারী প্রশিক্ষন কোর্সের চার মাস মেয়াদী প্রশিক্ষন শেষে ৫৮ তম ব্যাচের প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা প্রদান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সেলাই ও এমব্রয়ডারী প্রশিক্ষন কোর্সের চার মাস মেয়াদী প্রশিক্ষন শেষে ৫৮ তম ব্যাচের প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৫৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সেলাই ও এমব্রয়ডারী (দর্জি বিজ্ঞান) প্রশিক্ষন কোর্সের চার মাস মেয়াদী প্রশিক্ষন শেষে ৫৮ তম ব্যাচের প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) বিকেল সাড়ে চার টায় জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার কার্যালয়ে এ ভাতা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

 

তিনি বলেন, হাতের কাজ জানলে কখনো কারো কাছে দ্বারস্থ হতে হয় না। আমাদের এখানে যারা পূর্বে প্রশিক্ষন নিয়েছে তাদের অনেকেই আজ স্বাবলম্বী। সবাই কোন না কোন ব্যবসার সাথে জড়িত থেকে সংসারের ব্যয়ভার বহন করছে। আজকে যারা এখান থেকে প্রশিক্ষন নিয়ে কোর্স শেষ করেছে তারা সবাই আগামীতে নিজের পায়ে দাঁড়াতে পারবে বলে আমি বিশ্বাস করি।

 

এসময় প্রশিক্ষনার্থীরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে তিনি তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার কর্মকর্তা আঞ্জুমান আরা বানু, সিনিয়র সচিব প্রফেসর ড. শিরিন বেগম, কামরুন্নেসা মিতালী, মাহমুদা রহমান ডালিয়া, তৃনমূল প্রশিক্ষন সেন্টারের ইন্সট্রাক্টর হাবিবুর রহমান, শিক্ষকবুন্দ, প্রশিক্ষক মল্লিকা সহ প্রশিক্ষনার্থীগণ।

 

এসময় কর্মকর্তারা জানান, আমাদের এখান থেকে যারাই প্রশিক্ষন নিয়েছে প্রায় প্রত্যেকেই সফল। সবাই কোন না কোন ব্যবসার সাথে জড়িত হয়ে সফলতা লাভ করেছেন বলে জানিয়েছেন কর্মকর্তারা। এছাড়াও যাদের একেবারেই কোন কিছু নেই তাদেরকে এখান থেকে ভাতা পরবর্তী একটি সেলাই মেশিন প্রদান করা হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL