1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আদালতপাড়ায় মহসীন-মাহবুব প্যানেলের গণসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আদালতপাড়ায় মহসীন-মাহবুব প্যানেলের গণসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি  ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচন উপলক্ষে গণসংযোগ করেছে আওয়ামীপন্থী  সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের এড. মুহাম্মদ মহসীন-এড. মাহাবুবুর প্যানেল।

বৃহস্পতিবার(১৬ জানুয়ারি) দুপুরে  আদালত প্রাঙ্গণে মিছিল করেন তারা।

মিছিল শেষে সভাপতি পদ প্রার্থী এড. মুহাম্মদ মহসীন বলেন, নারায়ণগঞ্জের বিজ্ঞ আইনজীবীদের জন্য যা হয়েছে তা এই সময়ে হয়েছে। আপনারা সবাই জানেন আমরা বলেছিলাম আইনজীবীদের জন্য একটি বিল্ডিং করে দিবো এবং সবচেয়ে বড় কথা হচ্ছে এই বার ভবন দাড় করাতে আইনজীবী সমিতি থেকে এক টাকাও ধরিনি। বিজ্ঞ আইনজীবীদের এই বার ভবনে বসিয়ে আমরা এই ক্ষমতা হস্তান্তর করবো। আজকে জুয়েল ভাইকে ছাড়া আমাকে হাটতে হচ্ছে কিন্তু তা কাগজে কলমে। বাস্তবে আমরা বড় ভাই ছোট ভাই সবসময় ছিলাম এবং থাকবো। যদি এই প্যানেল নির্বাচিত বর্তমান সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েলকে নিয়েই ৮ তলা ভবনের কাজ শেষ করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পিপি এড. এস এম ওয়াজেদ আলী খোকন, এড. মাসুদ উর রউফসহ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL