1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১২৭ Time View
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আইনজীবীদে বার ভবন পরিদর্শন করতে আসেন নারায়নগঞ্জ-৫ আসনের এমপি একে এম সেলিম ওসমান।

বুধবার(১৫জানুয়ারি) দুুপুরে বার ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করতে আসেন তিনি। এইসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বাার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দরা।
এইসময় তিনি বার ভবন পরিদর্শন শেষ করে ১ কোটি টাকার চেক জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও এড. মহসীন মিয়া’র হাতে তুলে দেন সাংসদ সেলিম ওসমান।

এসময় এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, ভবন নির্মাণ করতে এমপি সেলিম ওসমান মোট ৩কোটি টাকার অনুদান দিয়েছে। এর আগে দিয়েছিল ২কোটি টাকা আর আজ দিয়েছে ১কোটি টাকার চেক। এই অনুদানই শেষ নয় তিনি বলেছেন যদি আরো দরকার হয় তিনি দেবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL