1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১০১ Time View
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আইনজীবীদে বার ভবন পরিদর্শন করতে আসেন নারায়নগঞ্জ-৫ আসনের এমপি একে এম সেলিম ওসমান।

বুধবার(১৫জানুয়ারি) দুুপুরে বার ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করতে আসেন তিনি। এইসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বাার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দরা।
এইসময় তিনি বার ভবন পরিদর্শন শেষ করে ১ কোটি টাকার চেক জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও এড. মহসীন মিয়া’র হাতে তুলে দেন সাংসদ সেলিম ওসমান।

এসময় এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, ভবন নির্মাণ করতে এমপি সেলিম ওসমান মোট ৩কোটি টাকার অনুদান দিয়েছে। এর আগে দিয়েছিল ২কোটি টাকা আর আজ দিয়েছে ১কোটি টাকার চেক। এই অনুদানই শেষ নয় তিনি বলেছেন যদি আরো দরকার হয় তিনি দেবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL