1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হুমায়ুন-জাকির পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

হুমায়ুন-জাকির পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১০১ Time View
হুমায়ুন-জাকির পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল
হুমায়ুন-জাকির পূর্ণ প্যানেলের মনোনয়ন দাখিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আসন্ন নারায়নগঞ্জ আইনজীবী সমিতি ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচনে পূর্ণ প্যানেলে মনোনয়ন দাখিল করেছেন বিএনপিপন্থী আইনজীবী এড. সরকার হুমায়ুন কবীর-এড. আবুল কালাম আজাদ জাকির প্যানেল।

বুধবার(১৫ জানুয়ারি) বিকেলে নির্বাচন কমিশনার এড. মেরিনা বেগম’র কাছে ১৭ জনের মনোনয়ন জমা দেন তারা।

মনোনয়ন জমা শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সিনিয়র আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, এই অক্ষম নির্বাচন কমিশনের বিরুদ্ধে যে আন্দোলন তা আমরা অব্যাহত রাখবো এবং তারা যাতে প্রহসনের মাধ্যমে নির্বাচিত হতে না পারে সেজন্য আমরা এড. . সরকার হুমায়ুন কবীর-এড. আবুল কালাম আজাদ জাকিরের নেতৃত্বে পূর্ণ প্যানেলে মনোনয়ন জমা দিয়েছি। আমরা একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। যদি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে আমরা প্রতিটি প্যানেলে জয়লাভ করবো। এই নির্বাচনকে আমরা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হিসেবে আমরা গ্রহণ করেছি।

সভাপতি পদপ্রার্থী এড. সরকার হুমায়ুন কবীর বলেন, দেশে একটি স্বৈরাচারী সরকার আছে। সেই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি। এই নির্বাচন কমিশনে গত বছরেও নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। আপনারা দেখেছেন ভোট কারচুপীর মহাৎসব। নির্বাচন নির্বাচনের মত হয় নাই।সেইজন্যে এবারো আমরা বলেছি এই নির্বাচন কমিশন পরিবর্তন করে দিতে। আমি বিশ^াস করি যদি আমরা ঐক্যবদ্ধ থাকি এবং তাদের সুবুদ্ধি যদি উদয় হয় তাহলে আমাদের প্যানেলকে কেউ হারাতে পারবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL