1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ আদালতে গাড়ি পোড়া মামলায় বিএনপি নেতাদের হাজিরা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ আদালতে গাড়ি পোড়া মামলায় বিএনপি নেতাদের হাজিরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ  জেলা আদালতে সিদ্ধিরগঞ্জ থানার গাড়ি পোড়া মামলায় হাজিরা দিলেন বিএনপি দলীয় নেতারা।

 

২৮ই সেপ্টেম্বর বুধবার সকাল সারে এগারোটার সময় এ হাজিরা দেন।

 

২০১৫ সালের    পুলিশের গাড়ি  পুড়ানো মামলায়    সাবেক ছাএদলের  নেতা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আঃ হাই রাজু।আকবর,  সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি ও ৩ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি হাজ্বী মোঃ রিয়াজ উদ্দিন,তয়ব হোসেন, ৩নং ওয়ার্ড বি.এন. পি নেতা ও মহানগর ছাএদলের  সহ সভাপতি রিপন সরকার,৩নং যুবদলের সাধারণ সম্পাদক  রুবেল হোসেন।

 

আসামি পক্ষের বিজ্ঞ  আইনজীবী  ছিলেন এডভোকেট  মাছুম।

 

সিনিয়র  জুডিসিয়াল  মাজিস্ট্রেট  নারায়ণগঞ্জ   মোহাম্মদ মোহসেন এর আদালতে এ মামলা পরিচালিত হয়। আগামী   ১৫-১২-২২ইং সাক্ষির  তারিখ নির্ধারন করা হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL