1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পরিত্যক্ত অবস্থায় ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বন্দরে পরিত্যক্ত অবস্থায় ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

বন্দরে বিশেষ অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। তবে ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করার খবর জানাতে পারেনি  পুলিশ।

 

গত শুক্রবার (  সেপ্টেম্বর) বিকেল ৫টায় বন্দর উপজেলার বেঁজেরগাও এলাকার জনৈক মনির হোসেনের মার্কেটের একটি ঝুটের গোডাউনের সামনে থেকে পরিতক্ত অবস্থায় উল্লেখিত ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল আলম পাটুয়ারী বাদী হয়ে পলাতক মাদক ব্যবসায়ী রাহাত ও অপর মাদক ব্যবসায়ী মাহমুদুর রহমান খোকনকে আসামী করে বন্দর থানায় মাদক মামলা রুজু করেছে। যার মামলা নং- ১৭(৯)২২।

 

পলাতক আসামীরা হলো বন্দর থানার সোনাবিবি রোড এলাকার নুরুজ্জামান মিয়ার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী রাহাত (৩৮) ও শহরের কলেজ রোড এলাকার মফিজুর রহমানের ছেলে অপর মাদক ব্যবসায়ী মাহামুদুর রহমান খোকন (৪০)।

 

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার উপ-পরিদর্শক সাইিফুল আলম পাটুয়ারীসহ সঙ্গীয় র্ফোস গত শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার বেঁজেরগাও এলাকার জনৈক মনির হোসেনের মার্কেটে সামনে বিশেষ অভিযান পরিচালনা করে। ওই সময় মাদক ব্যবসায়ী রাহাত ও অপর মাদক ব্যবসায়ী মাহমুদুর রহমান খোকন পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাতক ফেন্সিডিল ব্যবসায়ী রাহাতের ঝুটের গোডাউনের সামনে থেকে পরিতক্ত অবস্থায় ৫০ তোল ফেন্সিডিল উদ্ধার করে।

 

এ ব্যাপারে ফেন্সিডিল উদ্ধারকারি কর্মকর্তা এসআই সাইফুল আলম পাটুয়ারী গনমাধ্যমকে জানান, পরিতক্ত অবস্থায় ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় পলাতক দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে। সে সাথে তাদেরকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL