1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁ সরকারি ডিগ্রি কলেজে বৃক্ষ রোপন করেন চেয়ারম্যান বাবু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সোনারগাঁ সরকারি ডিগ্রি কলেজে বৃক্ষ রোপন করেন চেয়ারম্যান বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ সরকারি ডিগ্রি কলেজে নিজস্ব অর্থায়নে বৃক্ষ রোপণ করেন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের তিন বারের চেয়্যারম্যান –আরিফ মাসুদ বাবু।

 

আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে সোনারগাঁ সরকারি ডিগ্রি কলেজ মাঠে ফলজ ও বনজ গাছের চারা রোপণ করেন তিনি। এসময় সোনারগাঁ সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আশরাফুজজামান অপুসহ কলেজ কর্তৃপক্ষের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এসময় মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম সাজেদ আলি মিয়া সোনারগাঁ ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেন। তিনি ছিলেন জাতির জনক শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহোচর। বাবার গড়া এই শিক্ষা প্রতিষ্ঠানটির সকল জায়গা পরিবারের সকল সদস্যরা আগামী প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার জন্য দান করেছেন।

 

তিনি আরও বলেন, আমি আমার ব্যক্তিগত সহযোগিতা যতটুকু পারি সব সময় কলেজের কল্যাণে কাজ করার চেষ্টা করি ও করবো। যেহেতু এখন কলেজটি সরকারি হয়েছে এটাই আমাদেও বড় সাফল্য। বৃক্ষ রোপণের মাধ্যমে কলেজকে সুন্দর ও পরিবেশবান্ধব হিসেবে করে গড়ে তোলা হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL