1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর শিল্পকলা একাডেমীর বিজয় উৎসব - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দর শিল্পকলা একাডেমীর বিজয় উৎসব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১০০ Time View
বন্দর শিল্পকলা একাডেমীর বিজয় উৎসব
বন্দর শিল্পকলা একাডেমীর বিজয় উৎসব (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেকেলে বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে আলোচনা, কবিতা, গান ও মঞ্চ নাটক অনুষ্ঠিত হয়েছে।

একাডেমীর সহসভাপতি এ্যাড. মাহমুদা আক্তারের সভাপতিত্বে বন্দর উপজেলা অডিটোরিয়ামে  অনুষ্ঠানটি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ।

এ সময় প্রধান আলোচক হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান ও বিশেষ অতিথি হিসেবে নাসিক ২০নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন নুর, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন উপস্থিত ছিলেন।

 উপজেলা শিল্পকলা কার্য্যকরী সদস্য কবি রইস মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানের ১ম পর্ব সম্পন্ন হয় কবিতা আবৃতির মাধ্যমে । এসময়  আবৃতিতে ছিলেন বাংলা টিভির সংবাদ পাঠক, উপস্থাপক ও আবৃতিকার কাজী সাঈদ, উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্য আবৃতি শিল্পী মাকসুদা ইয়াসমিন, কবি ও সাংবাদিক লতিফ রানা, মোয়াজ্জেম হোসেন নুর, সাইফুল্লাহ মাহমুদ টিটু, চয়ন মাহমুদ রাজ প্রমুখ।

একাডেমির যুগ্ম সম্পাদক সাইফুল্লাহ মাহমুদ টিটুর সঞ্চালনায় দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন কন্ঠশিল্পী মাহমুদা আক্তার, আশরাফ আলী, রাজকন্যা, আকলিমা আক্তার রত্না, মোয়াজ্জেম হোসেন নুর, ইউসুফ আলী খুকু, লিজা, নিশি, পিকে পারভেজ ও সাইফুল্লাহ মাহমুদ টিটু।

এছাড়াও শেষ পর্বে মঞ্চস্থ হয় মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক ‘লড়াই’। প্রখ্যাত নাট্যকার আব্দুল হাই দূর্বার রচিত এ নাটকের মঞ্চ পরিবেশনায় নির্দেশক ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সিনিয়র সহ-সভাপতি ওবায়েদউল্লাহ, প্রধান সহকারী পরিচালক ছিলেন মফিজুল রহমান মফিজ, মঞ্চ নিয়ন্ত্রনে মান্নান ও মাসুদ পারভেজ, আলোক সম্পাদনায় জুম্মান, সঙ্গীত পরিচালনায় মনির হোসেন, রুপসজ্জায় সুবল ও ভিডিও চিত্রধারণ করেন শিল্পকলা একাডেমীর সদস্য এম-রেফারেন্স টিভির সত্বাধিকারী মিতু মোর্শেদ এবং এমদাদুল হক মিলন।

নাটকের বিভিন্ন চরিত্রে যারা ছিলেন যথাক্রমে মোয়াজ্জেম হোসেন নুর, ফজলুল করিম, সিরাজুল ইসলাম, আল হাসান শুভ, নজরুল ইসলাম-১, কুদ্দুছ আলী, নজরুল ইসলাম-২ এবং উর্মি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL