1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ২৩৬ Time View
বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস
বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ভারত থেকে আগত বিশিষ্ট সাহিত্যিক ও লেখক শ্রী গোপাল কৃষ্ণ দাস বলেছেন বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি। আমার গুরু সাধু বাবা পরেশ মহাত্না আশ্রমে সাধারন মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে এটা দেখে আমি অভিভুত হয়েছি।

শুক্রবার সকাল ১০ টায় মিরকুন্ডি বিবি জোড়া এলাকায় অল্টানেটিভ মেডিকেয়ার সোসাইটির আয়োজনে, শ্রী স্বামী পরেশ মহাত্নার স্বরনে ফ্রী মেডিকেল সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন ডাঃ সন্জিত কুমার যে সেবা দিচ্ছেন তা প্রশংসনীয় তিনি সত্যিকারের সেবক।

এখানে এসে যা দেখলাম মনে হয় একাজগুলো অনেক আগেই করা দরকার ছিলো, সেবামুলক কাজ কম বয়সে করতে পারলে সাধু বাবা পরেশ মহাত্নার সম্পর্কে অনেক তথ্য সংগ্রহ করে আমার সম্পদনার গ্রন্থে সম্পৃক্ত করতে পারতাম। কিন্তু এ পৃথিবীতে কখন কি ঘটবে তা একমাত্র ইশ্বরই জানেন। সাধু পরেশ মহাআত্নার দিব্য লিলা সমন্ধে কিছু লেখা ও জানা তারই কৃপায় গ্রহন করে সব স্মক্ষে প্রকাশ করা ও চেষ্টা তার ইচ্ছাতে সম্ভব হচ্ছে। তার ভক্ত শিষ্য অনুরাগীদের আনন্দীত করবে আমাদের এ সকল প্রচেষ্টা। আমরা মনে করি মানুষের কল্ল্যানেই ইশ্বর কে পাওয়া যায়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, বন্দর উপজেলার সাধারন সম্পাদক শ্যামল বিশ্বাস, শ্রী চন্দ্র ধর সহ ফ্রী চিকিৎসা সেবা নিতে আসা অর্ধাশতাধীক সাধারন মানুষ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL