1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৯৪ Time View
বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস
বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি-শ্রী গোপাল কৃষ্ণ দাস (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ভারত থেকে আগত বিশিষ্ট সাহিত্যিক ও লেখক শ্রী গোপাল কৃষ্ণ দাস বলেছেন বাংলাদেশ আর এদেশের মানুষ এতো সুন্দর তা আগে কখনো ভাবিনি। আমার গুরু সাধু বাবা পরেশ মহাত্না আশ্রমে সাধারন মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে এটা দেখে আমি অভিভুত হয়েছি।

শুক্রবার সকাল ১০ টায় মিরকুন্ডি বিবি জোড়া এলাকায় অল্টানেটিভ মেডিকেয়ার সোসাইটির আয়োজনে, শ্রী স্বামী পরেশ মহাত্নার স্বরনে ফ্রী মেডিকেল সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন ডাঃ সন্জিত কুমার যে সেবা দিচ্ছেন তা প্রশংসনীয় তিনি সত্যিকারের সেবক।

এখানে এসে যা দেখলাম মনে হয় একাজগুলো অনেক আগেই করা দরকার ছিলো, সেবামুলক কাজ কম বয়সে করতে পারলে সাধু বাবা পরেশ মহাত্নার সম্পর্কে অনেক তথ্য সংগ্রহ করে আমার সম্পদনার গ্রন্থে সম্পৃক্ত করতে পারতাম। কিন্তু এ পৃথিবীতে কখন কি ঘটবে তা একমাত্র ইশ্বরই জানেন। সাধু পরেশ মহাআত্নার দিব্য লিলা সমন্ধে কিছু লেখা ও জানা তারই কৃপায় গ্রহন করে সব স্মক্ষে প্রকাশ করা ও চেষ্টা তার ইচ্ছাতে সম্ভব হচ্ছে। তার ভক্ত শিষ্য অনুরাগীদের আনন্দীত করবে আমাদের এ সকল প্রচেষ্টা। আমরা মনে করি মানুষের কল্ল্যানেই ইশ্বর কে পাওয়া যায়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, বন্দর উপজেলার সাধারন সম্পাদক শ্যামল বিশ্বাস, শ্রী চন্দ্র ধর সহ ফ্রী চিকিৎসা সেবা নিতে আসা অর্ধাশতাধীক সাধারন মানুষ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL