1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগাম মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগাম মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগাম মহাসড়ক যানজটমুক্ত রাখতে মহাসড়কে চলাচলরত অবৈধ পরিবহন ইজিবাইক, লেগুনা, সিএনজির বিরুদ্ধে অভিযান পরিচলনা করেছে হাইওয়ে পুলিশ।

এ সময়  ৩টি লেগুনা, ১১টি সিএনজি, ৮টি ব্যাটারী চালিত অটোরিক্সা ও ১২টি ইজিবাইকসহ ৩৪টি নিষিদ্ধ যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়। 

হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের নারায়ণগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার অমৃত সূত্রধর মঙ্গলবার (৫ জুলাই) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত  মহাসড়কের শিমরাইল এলাকায় এ অভিযান পরিচালনা করেন। এ সময়  শিমরাইল ক্যাম্পের ইনচার্জ (টিআই) মো. শরফুদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।   

সহকারি পুলিশ সুপার অমৃত সূত্রধর জানায়, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে থাকি। যারা মহাসড়কের পাশে অবৈধ স্ট্যান্ড, পার্কিং করে যাত্রী উঠা-নামা করায় তাদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করে থাকি। 

এছাড়াও আসন্ন ঈদে মহাসড়কের শৃঙ্খলা

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL