1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রুপালি হাটে সবচেয়ে বড় গরুর দাম ১৫ লক্ষ টাকা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

রুপালি হাটে সবচেয়ে বড় গরুর দাম ১৫ লক্ষ টাকা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রুপালী এলাকাস্থ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরুর হাটটি বেশ জমে উঠেছে এমনটাই বলছেন হাট দেখতে যাওয়া স্থানীয় জনতা ও বিভিন্ন স্থান থেকে আগত ক্রেতারা।

এই হাটের ইজারাদার হচ্ছে মোহাম্মদ মমিন। এই হাটে ১০মন ওজনের একটি গরু উঠেছে বলে সবাই ভীড় করছে এই হাটে। সূদূর পাবনা জেলার কইটলা গ্রাম থেকে বেপারী জাহাঙ্গীর আলম মিয়া ট্রলার যোগে ২৬টি গরু নিয়ে আসেন এই হাটে। তবে ২৬টি গরুর মধ্যে এই গরুটি সেরা।

বেপারী এই গরুটির নাম রেখেছেন বাদশা বাবু। বিক্রির জন্য দাম হাকিয়েছেন ১৫লক্ষ টাকা। বাদশার পাশাপাশি অন্য খামারি গরু এনেছেন। তবে এখনো গরুর হাটের প্রস্তুতি শেষ হয়নি।

হাটের দায়িত্বে থাকা কর্মচারীরা বলছেন, রোববার (৩ জুলাই) থেকে হাট জমতে শুরু করেছে। যার মধ্যে বাদশাবাবু অন্যতম। তবে বেশিরভাগ ফ্রিজিয়ান জাতের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL