1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঈদ-উল-আজহা উপলক্ষে নারায়ণগঞ্জে জমে উঠেছে বিপনি-বিতান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ঈদ-উল-আজহা উপলক্ষে নারায়ণগঞ্জে জমে উঠেছে বিপনি-বিতান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ

শুধু অভিজাত শপিংমলেই নয়। ঈদকে কেন্দ্র করে নারায়নগঞ্জ শহরের ফুটপাতেও জমে উঠছে বেচাকেনা। পোশাকের দাম একটু বেশি হলেও নাগালের মধ্যেই রয়েছে বলে মনে করছেন ক্রেতারা। বিক্রিও আগের চেয়ে বেড়েছে বলে জানান বিক্রেতারা।

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতজুড়ে হরেক রকমের পোশাক সাজিয়ে বসেছেন দোকানিরা। সাধ ও সাধ্যের হিসাব মেলাতে এই দোকানগুলোতে ভিড় করছেন অনেক মানুষ। সন্তানের পাশাপাশি নিজেদের জন্যও পছন্দসই কেনাকাটা করছেন।

তবে পণ্যবাজারে উচ্চমূল্যের মধ্যে অনেকটাই স্বস্তির কথা জানান এখানে আসা ক্রেতারা। অন্যান্য মার্কেটের তুলনায় দাম অনেকটাই নাগালের মধ্যে রয়েছে বলে জানান তারা।

ক্রেতারা বলেন, শপিংমলগুলোতে দাম অনেক বেশি। সে তুলনায় ফুটপাতে কম দামে ভালো মানের পণ্য পাওয়া যায়।

ফুটপাতের দোকানে আসা এই ক্রেতাদের বেশির ভাগই নিম্নআয়ের। আর ঈদকে ঘিরে তাদের নাগালের দামেই নিত্য নতুন সব পোশাক এনেছেন ব্যবসায়ীরা। বিক্রি বাড়লেও দাম কিছুটা বেশি হওয়ায় ক্রেতার সঙ্গে বিক্রেতার দর-কষাকষি চলছেই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL