1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ট্রলারের ধাক্কায় পুলিশের অস্ত্রসহ নৌকাডুবি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ট্রলারের ধাক্কায় পুলিশের অস্ত্রসহ নৌকাডুবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৪৩ Time View
সকাল নারায়ণগঞ্জ:
সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জ উপজেলার চেঙ্গেরখাল নদীতে ট্রলারের ধাক্কায় পুলিশের টহলরত একটি নৌকা ডুবে গেছে।
বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এ ঘটনা ঘটার পর নৌকায় থাকা পুলিশ সদস্যরা সাঁতার কেটে তীরে উঠলেও খোয়া গেছে তাদের ব্যবহৃত শর্টগান ও চাইনিজ রাইফেল।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে উপজেলার চেঙ্গেরখাল নদীতে নৌকাযোগে পুলিশ নিয়মিত টহল দিচ্ছিল। এ সময় পুলিশের নৌকায় একটি ট্রলার ধাক্কা দিলে মুহূর্তেই তা পানিতে তলিয়ে যায়।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, কোম্পানীগঞ্জে প্রতিদিনই নৌকাযোগে পুলিশের নিয়মিত টহল চলে। আজও টহল চলাকালে একটি ট্রলার ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্যদের বহনকারী নৌকা ডুবে যায়। এ ঘটনার পর তিন পুলিশ সদস্য সাঁতার কেটে তীরে উঠতে পারলেও তাদের ব্যবহৃত একটি শর্টগান ও একটি চাইনিজ রাইফেল পানিতে পড়ে যায়। আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করতে ডুবুরিদের তৎপরতা অব্যাহত থাকলেও বিকেলে তা স্থগিত করা হয়েছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL