1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে মিষ্টির কারখানার গুদামে অগ্নিকান্ড - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

রূপগঞ্জে মিষ্টির কারখানার গুদামে অগ্নিকান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩৯ Time View
সকাল নারায়ণগঞ্জ:
রূপগঞ্জে একটি মিষ্টির কারখানার গুদামে অগ্নিকান্ড ঘটেছে। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার বরাবো এলাকায় ফুলকলি সুইটস নামে মিষ্টির কারখানার গুদামে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
আগুনে গুদামটিতে রাখা বেশ কিছু কার্টন  ও মালামাল পুঁড়ে গেছে। তবে কোন হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।
ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক তানহারুল ইসলাম জানান, একটি ভবনের নীচ তলায় অবস্থিত মিষ্টির কারখানার গুদামটিতে সকাল সাতটায়  আগুনের সুত্রপাত হয়।
পরে পুরো গুদামে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে।
ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, প্রায় এক ঘন্টার চেষ্টায় সকাল আটটার দিকে আমরা আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তবে হতাহতের ঘটনা ঘটেনি। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL