1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে গণ ধর্ষণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে গণ ধর্ষণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১২০ Time View
সিদ্ধিরগঞ্জে গণ ধর্ষণ
সিদ্ধিরগঞ্জে গণ ধর্ষণ

সকাল নারায়ানগঞ্জঃ এক গার্মেন্টস কর্মীকে (২১) গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী গার্মেন্টস কর্মী সোমবার (৩০ ডিসেম্বর) রাতে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হল, পটুয়াখালীর গলাচিপা থানার রতনপুর এলাকার জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার (২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুর এলাকার গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান (১৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গার্মেন্ট কর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকুরি করে। চাকুরীর সূত্রে সোহান হাওলাদারের সঙ্গে ওই গার্মেন্ট কর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ওই গার্মেন্ট কর্মীর সঙ্গে সোহান হাওলাদারের বিয়ের বিষয়ে কথা বলার জন্য ২৬ ডিসেম্বর মেহেদী হাসান সিদ্ধিগঞ্জস্থ তার বোনের আটি হাউজিংয়ে বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে সোহান হাওলাদার ও পরে মেহেদী হাসান তাকে ধর্ষণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL