1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এজাহারনামীয় ৪ জন স্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

এজাহারনামীয় ৪ জন স্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা জেলার আশুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ০৪ এজাহারনামীয় অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গত ২ এপ্রিল বেলা দেড়টার সময় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন পূর্ব নরসিংহপুর এলাকায় জনৈক ভুক্তভোগীর অফিসে মোঃ বাহাদুর মৃধা (২৭) ও মোঃ রনি ভূইয়া (২৪)সহ তদের সঙ্গীয় অন্যান্য সন্ত্রাসীরা অবৈধ অস্ত্র ছাড়াও দেশী অস্ত্র-শস্ত্র সজ্জিত হয়ে ব্যাপক ভাংচুর ও মারপিটসহ লুটপাট করে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী গত ৩ এপ্রিল মোঃ বাহাদুর মৃধা (২৭), মোঃ রনি ভূইয়া (২৪)সহ অন্যান্য সহযোগীদেরকে অভিযুক্ত করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। গোয়েন্দা তথ্য ও স্থানীয় সোর্সের মাধ্যমে র‍্যাব-৪ এর ছায়া তদন্তে উক্ত ঘটনায় বর্ণিত অভিযুক্তদের সংশ্লিষ্টতার প্রমাণ এবং ভিডিও ফুটেজে অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহারের প্রমান পাওয়া যায়। 

শনিবার (১৬ এপ্রিল) রাত দেড়টা থেকে সকাল পৌনে ১১টা পর্যন্ত এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগজিন, ০১ রাউন্ড গুলি, ০১ টি লোহার পাইপ, ০৪ টি পাসপোর্ট ও ১১ টি মোবাইলসহ ০৪ জন এজাহারনামীয় অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতারকৃত সন্ত্রাসীরা হলেন, ঢাকা জেলার মোঃ রনি ভূইয়া (২০), একই জেলার মোঃ বাহদুর মৃধা (২৭), একই জেলার তালুকদার মাহমুদুল হাসান (৩২) ও একই জেলার তালুকদার ওয়ালিউল ইসলাম শুভ (২২)।  
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় হুমকি, চাদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। তারা অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে সাভার ও আশুলিয়া থানাধীন এলাকায় দীর্ঘদিন ধরে চাদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপসহ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। গ্রেফতারকৃত আসামীদের এলাকায় ৮-১০ জনের সদস্য নিয়ে একটি স্বশস্ত্র ক্যাডার বাহিনী রয়েছে। সাধারণ মানুষের সম্পত্তি দখল, চাঁদাবাজি, চাঁদার জন্য হুমকি দেওয়া, মাদক ব্যবসা, জুয়ার কারবার প্রভৃতি অপরাধের সাথে তারা জড়িত। 

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL