1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বড় পীর হযরত আব্দুল কাদের জিলানি (রাঃ) স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বড় পীর হযরত আব্দুল কাদের জিলানি (রাঃ) স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দয়াল নবীর আগমন উপলক্ষে, সুলতানুল আউলিয়া বড় পীর হযরত আব্দুল কাদের জিলানি (রাঃ) স্বরণে মিলাদ ও কবরবাসীদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বড় পীর হযরত আব্দুল কাদের জিলানি মঞ্জিলে এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত মেয়র মান্নান বেপারীর সভাপতিত্বে ও নাসির উদ্দিন নসার পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর ছৈয়াল কান্দি ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জালাল আহমেদ বিন মাজহারি, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, তাইজুল ইসলাম চাঁনপুরী ও বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলার মাওলানা অলি উল্লাহ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL