1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে হেফাজত ও সুন্নীদের একইস্থানে কর্মসূচির ঘোষণা ! প্রশাসনের হস্তক্ষেপে বাতিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বন্দরে হেফাজত ও সুন্নীদের একইস্থানে কর্মসূচির ঘোষণা ! প্রশাসনের হস্তক্ষেপে বাতিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ঐতিহাসিক সিরাজউদৌল্লা মাঠে হেফাজতে ইসলাম বাংলাদেশ ও বাংলাদেশ আহলে সুন্নত ওয়াল জামাত পাল্টাপাল্টি ওয়াজ মাহফিলের কর্মসূচি ঘোষণা করে। এ বিষয়ে আইন শৃঙ্খলা অবনতি হওয়ার আশংঙ্কায় উপজেলা প্রশাসন উভয় পক্ষের কর্মসূচি বাতিলের নির্দেশনা দিয়েছেন।


সূত্রমতে জানাযায়, আগামী শুক্রবার ১১ ফেব্রুয়ারি বাদ আছর দারুল উলূম মাদ্রাসা বন্দর নারায়ণগঞ্জ তাফসীরুল কুরআন মাহফিলের আয়োজন করে হেফাজতে ইসলাম বাংলাদেশের অনুসারীরা। এরপর ঐ একইস্থানে ও সময়ে বাংলাদেশ আহলে সুন্নত ওয়াল জামাত সুলতানুল হিন্দ আতায়ে রাসূল হযরত খাজা মহিউদ্দিন চিশতী (রাঃ) এর স্মরণে ওয়াজ ও সুন্নী মহা সমাবেশের আয়োজন করে।

উভয় পক্ষ একই স্থানে এবং একই সময় ওয়াজ মাহফিল ঘোষণা করায় আইন শৃঙ্খলা অবনতিসহ রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে। এই মর্মে মাননীয় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বন্দর থানার অফিসার ইনচার্জের হস্তক্ষেপে উভয়ের ওয়াজ মাহফিল কর্মসূচি বাতিল করার নির্দেশ প্রদান করেন।


এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ মুঠোফোনে গণমাধ্যম কর্মীকে জানান, আমরা উভয় পক্ষের ওয়াজ মাহফিল ঘোষণার বিষয়টি অবগত হয়েছি। আইন শৃঙ্খলা অবনতি হওয়ার আশংঙ্কায় ইউএনও মহোদয় স্যারের নির্দেশনায় উভয়ের কর্মসূচি সাময়িক বন্ধ করার নির্দেশ দেয়া হয়েছে।

আশা করি উভয়পক্ষ আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে তাদের নিজ নিজ কর্মসূচি বাতিল করে সমাজে শান্তি রক্ষায় সহযোগিতা করবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL