1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রথমবারের মত পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রথমবারের মত পিএসসি কোর্স সম্পন্ন করলেন ৩ পুলিশ কর্মকর্তা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫৩ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): বাংলাদেশ পুলিশের তিন কর্মকর্তা সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজ (ডিএসসিএসসি) থেকে সফলতার সাথে পিএসসি কোর্স সম্পন্ন করেছেন। 
ডিএসসিএসসি এর ২০২১-২২ কোর্সের সমাপনী অনুষ্ঠান আজ (১৯.০১.২২) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ শেখ হাসিনা কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে কোর্স সম্পন্নকারী অফিসারদের মাঝে ভার্চুয়াল মাধ্যমে গ্র্যাজুয়েশন সনদপত্র বিতরণ করেন। 
প্রশিক্ষণ সম্পন্নকারী তিন পুলিশ কর্মকর্তা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লিয়াকত আলী খান, এম. এম. মাহমুদ হাসান, পিপিএম (বার) ও রহিমা আক্তার লাকী। 
বাংলাদেশ সেনাবাহিনীর ১৩২ জন, বাংলাদেশ নৌবাহিনীর ৩৪ জন, বাংলাদেশ বিমান বাহিনীর ৩৫ জন, বাংলাদেশ পুলিশের ০৩ জন এবং বন্ধুপ্রতিম ১৮টি দেশের ৪৭ জন অফিসারসহ মোট ২৫১ জন প্রশিক্ষণার্থী এ কোর্সে অংশগ্রহণ করেন। 
উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের এ তিন কর্মকর্তা প্রথমবারের মতো পিএসসি কোর্সে অংশগ্রহণ করলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL