1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসদাইর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত দাবা লীগের সমাপনী অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ইসদাইর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত দাবা লীগের সমাপনী অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৮১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, দাবা বুদ্ধিমত্তার খেলা। আমাদের তরুণ সমাজ যদি এই ৮টি দলের এগিয়ে আসে তাহলে অন্যান্য খেলার মতো নারায়ণগঞ্জ দাবায় সারাদেশকে ছাপিয়ে যাবে। যারা আজকে চ্যাম্পিয়ন হয়েছে এবং যারা আজকে রানার আপ হয়েছে দুই দলকেই অভিনন্দন। আমরা আমাদের সন্তানদের দেখাতে চাই খেলাধুলা করলে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ যা কিছু মন্দ সব থেকে দূরে থাকা যায়। এবং এসময়টাতে শরীর ও মন গঠন করা সম্ভব।

 
বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে ইসদাইর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত দাবা লীগের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 


তিনি বলেন, এসব খেলাধুলা আমাদের সন্তানদেরকে ভালো ম্যাসেজ দেয়, খেলার মধ্যে এবং সাংস্কৃতিক দিক দিয়ে থাকলে ভালো সমাজ গঠন ও আলোকিত মানুষ বিনির্মাণ করা সম্ভব।

যেটির স্বপ্ন দেখেছিলেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা চাই আমাদের দাবায় নারায়ণগঞ্জ এগিয়ে যাবে এবং আমাদের প্রধানমন্ত্রীর যে স্বপ্নের বাংলাদেশ যেটি ২০৪১ সালে বিনির্মাণ হবে। তাতে নারায়ণগঞ্জ খেলাধুলা ও সাংস্কৃতিক দিক দিয়ে অগ্রণী ভূমিকা রাখবে।


তিনি আরও বলেন, দীর্ঘ ১৭ বছর পর একটি আলোকিত দাবা লীগ আয়োজিত হয়েছে। এ জন্যে পুলিশ সুপারসহ এর সাথে যারা জড়িত ছিলো সবাইকে ধন্যবাদ জানাই। কয়েকদিন আগে আমরা ডিআইজি মহোদয়ের উপস্থিতিতে ভালো ভলিবল টুর্নামেন্ট দেখেছি। যাতে ঢাকাকে পরাজিত করে নারায়ণগঞ্জ চ্যাম্পিয়ন হয়েছিলো। আমরা আমাদের সার্কিট হাউজটাকে একটু সাজিয়েছি যাতে আমরা একটি মাল্টি কোর্ট করেছি। যাতে ব্যাডমিন্টন, টেনিস এবং বাস্কেটবল খেলা যাবে। জেলা ক্রীড়া সংস্থা বা অন্য কোনো সংস্থা যদি কোনো প্রতিযোগীতার আয়োজন করতে পারে তাহলে এ কোর্ট তারা ব্যবহার করতে পারে। আমরা চেষ্টা করছি ১৪ বা ১৮ তারিখে একটি উন্মুক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজনের। সেটাকে আমরা জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট নাম দিয়েছি।

নারায়ণগঞ্জের যারা ব্যাডমিন্টন খেলোয়াড় আছেন তাদের অংশগ্রহণের সুযোগ রয়েছে। 


বক্তব্য শেষে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চেস বিডি, রানার আপ নুরুল ইসলাম স্মৃতি পাঠাগার ও ৩য় স্থান অধিকারী ঈগল স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন তিনি। 


এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, বিসিবি পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মোস্তফা কাউছার, সদস্য আরিফ মিহির প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL