২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ তানিমে কুপোকাত বাবুল ক্রিকেট একাডেমী

সকাল নারায়ণগঞ্জঃ

হতাশায় ডুবে যাওয়া মহসিন ক্লাবের স্পিনার তানিম নির্ধারিত কোটার শেষ ষ্পেলে ধ্বসিয়ে দিলেন বাবুল ক্রিকেট একাডেমীকে। ঐ ওভারে সে ১ রান খরচায় ২টি উইকেট নিজের ঝুলিতে ভরে। অপরটি রানআউট। মহসিন ক্লাব ২য় বিভাগের নবাগত দলটিকে হারিয়েছে ৪৪ রানের ব্যবধানে। তারা এখন শীর্ষে। সকালে টস জিতে মহসিন ক্লাবের অধিনায়ক সুমন প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ৪০ ওভারে তারা স্কোর দাঁড় করে ১৭৮ ছয় উইকেটে।

অধিনায়ক সুমন খেলেছেন দায়িত্বশীল ব্যাটিং। মিডলঅর্ডারে নামা এ ব্যাটসম্যান অপরাজিত থাকেন ৫৫ রানে। ৬২ বল খেলে ৩ছক্কা ও ৩ চারে তিনি এ রান করেন। সুলতান বিন আলী ৩ চারে আউট হন ৩৭ রানে। আরমান ফিরেন ২ চার ও ১ছক্কায় ২৬ এ। তৌহদ জয় ১চার ও ১ছক্কায় ১৪ ও প্রদিপ ১ ছক্কায় করেন ১৩ রান। বাবুল ক্রিকেট একাডেমীর সুব্রত কুমার মোহন্ত ১১ রানে পান ৩ উইকেট।

জবাব দিতে গিয়ে বাবুল ক্রিকেট একাডেমী ১৩৪ রানেই সবাই আউট হয়ে যায়। অধিনায়ক শাহরিয়ার মুন্না ৩ চারে ৫৩ রান করলেও জয়ের জন্য যে লড়াই তা বাকি ব্যাটসম্যানেরা দেখাতে পারেনি। ওপেনার খালেদ সাইফুল্লাহ চেষ্টা করেছেন। ৪ চার ও ১ ছক্কায় ৩১ রানে ফিরে যান এ ব্যাটসম্যান। তানিম ৩০ রানে এবং রনি ১৯ রানে পান ৩টি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ মহসিন ক্লাব ঃ ১৭৮/৬(৪০ ওভার) সুমন-৫৫,সুলতান বিন আলী-৩৭,আরমান-২৬,তৌহিদ-১৪,প্রদিপ-১৩। অতিরিক্ত-১৭। সুব্রত কুমার মোহন্ত-৩/১১।

বাবুল ক্রিকেট একাডেমী ঃ ১৩৪/১০(৩২.২ ওভার) শাহরিয়ার মুন্না-৫৩,খালেদ সাইফুল্লাহ-৩১। অতিরিক্ত-১৫। রনি-৩/১৯,তানিম-৩/৩০।

আজকের খেলা ঃ পাইকপাড়া ক্রিকেট একাডেমী ও ইসদাইর সূর্যোদয় সংসদ।

সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)