কলাগাছিয়া ইউপি’র রাস্তা-ঘাটসহ সকল অসমাপ্ত উন্নয়ন আমি বিজয়ী হলে করবো- কাজিম উদ্দিন প্রধান

সকাল নারায়ণগঞ্জঃ

বিগত সময় যারা কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলো তারা কি উন্নয়ন করেছে জনগণ তা জানে। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করি। আর আমাদের রাজনৈতিক অভিভাবক সাংসদ শামীম ওসমান এমপি’র দিক নির্দেশনায় আমার নির্বাচনের কার্যক্রম পরিচালনা করছি কলাগাছিয়া ইউনিয়নের সাধারণ জনগনের সাথে নির্বাচনী মত বিনিময় সভায় এসব কথা বলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।


রবিবার ৭ নভেম্বর সন্ধ্যায় বন্দর কলাগাছিয়া ইউনিয়নের ফরায়েজীকান্দা এলাকাবাসীর সাথে মত বিনিময় সভায় তিনি এসব মন্তব্য করেন।


কাজিম উদ্দিন প্রধান আরও বলেন, কলাগাছিয়া ইউনিয়নের জনগন আমাকে ব্যাপক সারা দিচ্ছে। জনগন উন্নয়ন থেকে বঞ্চিত, তাই আমাকে তারা মনোনীত করছে। আজকে জনগণ মুখ খুলতে শুরু করেছে। অন্যায়, অবিচার থেকে মানুষ মুক্তি চায়। মানুষ এখন পরিবর্তন চায় এবং পরিবর্তনের আবাস দিচ্ছে। এই ইউনিয়নে মানুষ দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আমার জন্য কাজ করছে। আমি মনেকরি আগামী ১১তারিখ দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়ী করবে।জনগনের ভোটের অধিকার নিশ্চিত করতে আমি প্রশাসনের কাছে অনুরোধ করবো আপনারা এই ইউনিয়নে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিবেন। যাতে জনগণের ভোট নিয়ে কেহ ছিনিমিনি না খেলতে পারে। 


এই ইউনিয়নের কিছু ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে। গত কয়েকদিন পূর্বে সাবদি এলাকায় আমার নির্বাচনী ক্যাম্প বিকালে নির্মাণ করা হলে ঐদিন রাতে দেলোয়ার প্রধানের লোকজন তা ভাংচুর করে। এ বিষয়ে আমার সমর্থীত লোকজন বন্দর থানায় জিডি ও নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ করেন। তাছাড়া তিনি বিভিন্ন ভাবে হুমকি দমকি দিয়ে যাচ্ছে। আমাদের ইউনিয়নের মাদবপাশা, দিগলদী, শেলসারদী এবং হারজাদি চাদঁপুর সহ কয়েকটি ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে। এ বিষয়ে আমি প্রশাসন ও নির্বাচন কমিশনকে অবহিত করেছি। পরিশেষে বলতে চাই আমি সরকারি দলের লোক হয়েও নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন চাই।