1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮ Time View
শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এ কে এম শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও মহানগর আওয়ামীলীগ ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মাসদাইর কবরস্থানে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে এ কে এম শামসুজ্জোহার রুহের মাগফেরাত কামনা করে দেশে ও জাতির জন্য দোয়া করা হয়। এ সময়ে প্রয়াত ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সহ-সভাপতি রবিউল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সমিতির এড. মোহসীন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কৃষক লীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, জেলা যুবলীগের নেতা শরীফুল হক, জামে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু , যুবলীগ নেতা আলমগীর হোসেন, হান্নান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL