1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দৈনিক বিজয় পত্রিকা ৯ বছর পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া কেক কাটা  - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে পরাজিত শক্তি – ইসলামী আন্দোলন রূপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা সন্ত্রাস, মাদক, লুটপাট ও দখলদারদের বিরুদ্ধে রূপগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ মিছিল ও পথসভা  দৈনিক বিজয় পত্রিকা ৯ বছর পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া কেক কাটা  কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামের সৌন্দর্য জাতির সামনে তুলে ধরতে চাই রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

দৈনিক বিজয় পত্রিকা ৯ বছর পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া কেক কাটা 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আজ ২০ সেপ্টেম্বর রোজ শুক্রবার সন্ধ্যা ৬ টায় নারায়ণগঞ্জ বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার সোহরাওয়ার্দী ক্লাবে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলামের সঞ্চালনায় দৈনিক বিজয় পত্রিকা সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দরের বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জনাব আলহাজ্ব চাঁন মিয়া সাহেব।

উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিনা সুলতানা শিউলি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত দৈনিক বিজয়ের নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক. দৈনিক বিজয়ের ব্যবস্থাপনা সম্পাদক এম আর হায়দার রানা. সহ-সম্পাদক মাইনুদ্দিন দেওয়ান. বিশিষ্ট নাট্য ব্যক্তি ও সাংবাদিক মিতু মোরশেদ. জাদুশিল্পী কবির প্রধান. ফটো সাংবাদিক বাপ্পি. সাংবাদিক আকরাম  সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

বক্তব্যে প্রধান অতিথি বলেন সাংবাদিক দেশ ও সমাজের আয়না আপনারা যা সত্য তাই প্রকাশ করবেন কিছু টাকার জন্য মানুষের সম্মান নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করবেন না আপনাদের প্রতি অনুরোধ রইলো দৈনিক বিজয়ের এই প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল সাংবাদিক এবং দৈনিক বিজয়ের পরিবারের সাথে যারা জড়িত সকলের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন এবং বিজয় পত্রিকায় এগিয়ে যাক এই দোয়া করি। 

বক্তব্যে প্রধান আলোচক বলেন এই প্রথম দৈনিক বিজয়ের প্রতিষ্ঠা বার্ষিকীতে এসে নিজেকে ভাগ্য মনে করছি এই পত্রিকার সম্পাদক আমার খুব কাছের মানুষ সাব্বির আহমেদ সেন্টু ভাই যিনি নিজে সৎ পথে থেকে একের পর এক অন্যায়ের সাথে যুদ্ধে করে আজকের এই পর্যন্ত এ পত্রিকা কে দাঁড় করিয়েছে আপনারা যারা এই পত্রিকার সাথে জড়িত এ পত্রিকার মান কোনরকমে যেন নষ্ট না হয় সেদিকে নজর রেখে কাজ করবেন আজ বাংলাদেশের বিভিন্ন জেলায় দৈনিক বিজয়ের যেমন ছড়াছড়ি আমরা চাই দৈনিক বিজয় প্রতিটি জেলা সহ থানায় প্রতিনিধি সচ্ছলভাবে জবাবদিহি সহ নিউজ করবে এবং সমাজে অবহেলিত মানুষের কথাগুলো তুলে ধরবে এই আশা এবং আপনাদের প্রতি আমার বিশ্বাস রয়েছে আপনারা সব সময় আমার জন্য দোয়া করবেন আমিও আপনাদের সকলের পরিবারের জন্য দোয়া করি আল্লাহ যেন আপনাদের সব সময় নিউজ কালেকশন করতে গিয়ে বিপদের মুখোমুখি হতে হয় আমরা জানি সত্য কথা বলতে সত্য কথা নিউজ করতে গিয়ে আপনাদের অনেক সাংবাদিক ভাইয়েরা লাঞ্ছিত হয়েছেন এবং এই পত্রিকার একজন সাংবাদিক ইলিয়াস ভাই নিউজ করতে গিয়ে তার জীবন চলে গিয়েছে তার পরিবারের জন্য এবং তার মাগফেরাত কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL