1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহীদ হোসেন স্বপন বাংলাদেশ অ-২০ জাতীয় ফুটবল দলের ম্যানেজার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন

শহীদ হোসেন স্বপন বাংলাদেশ অ-২০ জাতীয় ফুটবল দলের ম্যানেজার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সাবেক জাতীয় ফুটবলার শহীদ হোসেন স্বপন বাংলাদেশ জাতীয় অ-২০ ফুটবল টীমের ম্যানেজার মনোনীত হয়েছেন।

আগামী ২১-২৯ সেপ্টেম্বর পর্যন্ত এএফসি অ-২০ এশিয়ান কাপ ২০২৫ কোয়ালিফায়ার্স এর খেলা ভিয়েতনামে অনুষ্ঠিত হবে। নারায়নগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশন বাংলাদেশ জাতীয় অ-২০ দলের ম্যানেজার মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে জাতীয় দল ও তাঁর সফলতা কামনা করেছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL