1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাউসিয়া কমিটি ১২নং ওয়ার্ডের ব্যবস্থাপনায় শাহাদাতে কারবালা মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

গাউসিয়া কমিটি ১২নং ওয়ার্ডের ব্যবস্থাপনায় শাহাদাতে কারবালা মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১৮৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

মানবিক ও সেচ্ছাসেবী সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের অধীনস্থ ১২নং ওয়ার্ড কমিটির ব্যবস্থাপনায় গতকাল শুক্রবার বাদ ইশা খানপুর রেললাইন জামে মসজিদে শাহাদাতে কারবালা স্মরণে ও সকল কবরবাসীদের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ শওকত হাশেম শকু।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোবারক হোসেন।

বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ, নারায়ণগঞ্জ জেলার দাওয়াতে খায়ের সম্পাদক মাওলানা মোহাম্মদ আব্বাস উদ্দিন আল-ক্বাদেরী, মহানগর শাখার দাওয়াতে খায়ের সম্পাদক মাওলানা মোহাম্মদ মাঈনুল হাসান ক্বাদেরী, ফতুল্লা থানা শাখার সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রুবেল।

মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা মুফতী জাকারিয়া হোসাইন তাহেরী, হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুস সাত্তার।

মাহফিলে এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ মুসল্লীদের উপস্থিতির জন্য শোকরিয়া জানান ওয়ার্ড কমিটির সভাপতি মোহাম্মদ বকুল হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL