1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৫ নং ওয়ার্ডের কৃষকের বাজার টেকশই করতে হবে কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১৫ নং ওয়ার্ডের কৃষকের বাজার টেকশই করতে হবে কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

 

নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের কৃষকের বাজার কমিটির মাসিক সভা অদ্য ১০/০৪/২০২৩ইং তারিখ সোমবার বিকাল ৪টায় ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাজার কমিটির সভাপতি জনাব অসিত বরণ বিশ্বাস সভায় সভাপতিত্ব করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন বাজার কমিটির সদস্য বাবু শংকর সাহা, বাবু সজল সাহা, মিজানুর রহমান টুলু, হিমাদ্রী সাহা, গাজী মোঃ সালাউদ্দিন, হাজী মুরাদ হোসেন, রমেন সরকার, অজয় কুমার বিশ্বাস, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শাহজাহান মিয়া, রুমা মোদক, কবিতা সূত্রধর, ওয়ার্ক ফর বেটার বাংলাদেশ ট্রাস্ট এর কো-অর্ডিনেটর জিয়াউর রহমান, ঢাকা ফুড সিস্টেম প্রকল্পের প্রতিনিধি আনোয়ারুল ইসলাম, কৃষি বিশেষজ্ঞ মোঃ জনি মিয়া ১৫ নং ওয়ার্ড সচিব মোঃ আবুল কালাম প্রমুখ।

 

সভায় অসিত বরণ বিশ্বাস বলেন, গত ৩৫ সপ্তাহ যাবৎ বাজারটি অত্যন্ত সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে। আগামী মে মাসে প্রকল্পের মেয়াদ শেষ হবে। বাজারে ক্রেতার সংখ্যা দিন দিন বাড়ছে। এটিকে টিকিয়ে রাখার জন্য আমরা বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। বাজারের পণ্যের গুণগত মান, বিষমুক্ত নিরাপদ সবজী ও বাজারের সার্বিক অবস্থা সম্পর্কে সাংবাদিক ভাইদের সাথেও মত বিনিময় সভা করেছি।

 

জনস্বাস্থ্যের কথা চিন্তা করে এমতাবস্থায় কৃষকের বাজারকে অবশ্যই টেকশই করতে হবে। মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আগামী মে মাসে ইতালীর রোমে কৃষকের বাজার বিষয়ে আন্তর্জাতিক সেমিনারে অংশ নিবে। আমরা আশা করছি তিনি দেশে ফিরে তার অভিজ্ঞতা কাজে লাগিয়ে কৃষকের বাজার বিষয়ে আশানুরুপ সিদ্ধান্ত নিবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL